গণতন্ত্র ও মানুষের অধিকার প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু লড়াই করেছেন: খোকা

প্রকাশিত : ২১ আগস্ট ২০২২

জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর কর্মময় সংগ্রামী জীবনে গণতন্ত্র ও মানুষের অধিকার প্রতিষ্ঠায় লড়াই করেছেন। ক্ষুধা ও দারিদ্রের বিরুদ্ধে সংগ্রাম করেছেন আজীবন। দুর্নীতি, দুঃশাসন আর জুলুম-নির্যাতনের বিরুদ্ধে আপোষহীন লড়াই করতে গিয়ে অনেক ত্যাগ শিকার করেছেন। শনিবার (২০ আগস্ট) বিকেলে সোনারগাঁও মোগরাপাড়ায় উপজেলা যুব সংহতির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

কাজী নাজমুল ইসলাম লিটুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব নাইম ইকবাল, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা জাতীয় যুবসংহতির আহবায়ক বাবু রিপন ভাওয়াল, নারায়নগঞ্জ জেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব ও ধামঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব কামাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু ও জাবেদ রায়হান, মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহম্মেদ ভুইয়া জয়।

জাতীয় যুব সংহতি সোনারগাঁ উপজেলার আহবায়ক হিসেবে মনোনীত হয়েছেন কাজী নাজমুল ইসলাম লিটু ও সদস্য সচিব সিকান্দার আলী মাষ্টার।

আপনার মতামত লিখুন :