ময়মনসিংহে কোটি টাকার হেরোইনসহ আটক ৪

প্রকাশিত : ২১ আগস্ট ২০২২

ময়মনসিংহ ও শেরপুরে অভিযান চালিয়ে ১ কেজি ৫০ গ্রাম হেরোইনসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শনিবার দুপুরে ময়মনসিংহ নগরীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে উপ-পরিচালক মোহাম্মদ খোরশিদ আলম এ তথ্য জানান। আকটকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা মেহেদী হাসান ও নাসিরুল এবং শেরপুর বারাকপাড়া গ্রামের বাসিন্দা রুবিনা ও রুমা। রুবিনা ও রুমা সম্পর্কে বোন।

উপ-পরিচালক মোহাম্মদ খোরশিদ আলম জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ নগরীর একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা মেহেদী হাসান ও নাসিরুলকে আটক করা হয়। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের ব্যবহৃত প্রাইভেটকারের ভেতর থেকে বিশেষ কায়দায় লুকানো ১ কেজি হেরোইন উদ্ধার করা হয়।জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী মেহেদী ও নাসিরুল জানায়, মাদকের এ চালানটি শেরপুর জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী দুই বোন রুমা ও রুবিনার নিকট পৌঁছে দেয়ার কথা ছিল তাদের।

পরে আটক মেহেদী ও নাসিরুলকে নিয়ে শেরপুরে রুমা ও রুবিনার বাড়িতে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আভিযানিক দল। এ সময় তাদের কাছ থেকে আরও ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটককৃত মেহেদী, নাসিরুল, রুমা ও রুবিনার কাছ থেকে মোট ১ কেজি ৫০ গ্রাম হেরোইন, মাদক বিক্রির ২৪ হাজার টাকা, মাদক ব্যবসায় ব্যবহৃত একটি প্রাইভেটকার, ৫টি মোবাইল ও হেরোইন মাপার ডিজিটাল স্কেল জব্দ করা হয়।

জব্দকৃত হেরোইনের আনুমানিক মূল ১ কোটি টাকা। আটককৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা শেষে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :