মৌলভীবাজারে জনসেবা বিষয়ক গনশুনানি

প্রকাশিত : ২৪ আগস্ট ২০২২

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজার জেলা প্রশাসন এর আয়োজনে সরকারি সেবা বিষয়ক গনশুনানী অনুষ্ঠিত হয়েছে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আজ ২৪ আগষ্ট। মন্ত্রিপরিষদ বিভাগ ও ইউরোপীয় ইউনিয়নের অর্থ্যায়নে ব্রিটিশ কাউন্সিলের তত্ত্বাবধায়নে প্লাটফর্মস ডায়ালগ (পিফরডি) প্রকল্পের অধীনে মৌলভীবাজার ডিস্ট্রিক্ট পলিসি ফোরামের ফর সহযোগিতায় সরাসরি ও জুম প্লাটফর্মে এ গন-শুনানি অনুষ্ঠিত হয়।

ডিস্ট্রিক্ট পলিসি ফোরামের সভাপতি নজরুল ইসলাম মুহিব এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক পরিতোষ দেব এর পরিচালনায় উক্ত গন-শুনানী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। বিশেষ অতিথি ছিলেন- স্থানীয় সরকারের উপ-পরিচালক মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান।

গণশুনানির প্রশ্ন উত্তর পর্বে বক্তব্য রাখেন- মৌলভীবাজার আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারি পরিচালক মো: আয়ুব আলী, বিআরটিএ সহকারি পরিচালক মো: ডালিম উদ্দিন, জেলা তথ্য অফিসার মোঃ আনোয়ার হোসেন, ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ আল-আমিন, জেলা কর্মসংস্থান অফিসের সহকারি পরিচালক মো: মোশাররফ হোসেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন, সদর সহকারি কমিশনার (ভুমি) মোস্তাফিজুর রহমান, সাংবাদিক ইমাদ উদ্দ দীন, মাহবুবুর রহমান রাহেল, পিন্টু দেবনাথ, প্লাটফর্মস ডায়ালগ (পিফরডি) প্রকল্পের সিলেট অঞ্চলের রিজিওনাল কো-অডিনেটর মো: ্আলমগীর মিয়া, ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর আকলিমা চৌধুরী প্রমুখ। বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বেসরকারি সংস্থার প্রতিনিধি ও জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধাগন, শিক্ষক, প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন অংশগ্রহন করেন।

গনশুনানিতে মৌলভীবাজার জেলার সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের সেবা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। সরকারি দপ্তরের সেবার মান বৃদ্ধির জন্য সিটিজেন চার্টার প্রদর্শনসহ বিভিন্ন উদ্যোগ গ্রহন করা হয়।

আপনার মতামত লিখুন :