নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে বিএনপির ৫৩ জন নেতাকর্মী গ্রেফতার

প্রকাশিত : ২৫ আগস্ট ২০২২

নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় বিশেষ অভিযান চালিয়ে বিএনপি ও সহযোগী সংগঠনের ৬ নেতাকর্মীসহ ৫৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ আগস্ট) গ্রেফতারকৃতদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে, বুধবার রাতে সদর, সেনবাগ ও চাটখিল উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গত ২৪ ঘণ্টায় বিশেষ অভিযান চালিয়ে ৫৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে বিএনপি ও সহযোগী সংগঠনের ৬ জন নেতাকর্মী রয়েছে।

গ্রেফতারকৃতদেতর মধ্যে রয়েছেন, নোয়াখালী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং সোনাইমুড়ী উপজেলা বিএনপির সদস্য সচিব দিদার হোসেন (৫২), সোনাইমুড়ী উপজেলা শ্রমিক দলের আহ্বায়ক মো. আজাদ হোসেন (৫২), সেনবাগ উপজেলা যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন লিটন (৩৮), সদর উপজেলার ১০ নং অশ্বদিয়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড বিএনপির সহসভাপতি মো. জাকির হোসেন (৪৩), নোয়াখালী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের শ্রমিক দলের সক্রিয় কর্মীী মোয়াজ্জেম হোসেন সবুজ (৩০), নোয়াখালী ইউনিয়ন বিএনপির সক্রিয় সদস্য শেখ ফরিদ উদ্দিন হারুন (৩২।

নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে দেশের মানুষ বিএনপির প্রতিবাদের সাথে একাত্মতা প্রকাশ করছে। প্রতিবাদী মানুষ কখন আন্দোলন করে রাজপথ দখল করে নেয় এ ভয়ে সরকার পুলিশকে লেলিয়ে দিয়েছে। আমরা অন্যায়ভাবে এ দমন-পীড়নের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আপনার মতামত লিখুন :