সোনারগাঁয়ে গোলাম রাব্বানী হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

প্রকাশিত : ২৫ আগস্ট ২০২২

র‌্যাব-১১র অভিযানে নারায়ণগঞ্জ বন্দর হতে সোনারগাঁয়ে চাঞ্চল্যকর গোলাম রাব্বানী (৩৭) হত্যা মামলার প্রধান এজাহারভুক্ত পলাতক আসামী পিয়াল (৩২) কে গ্রেফতার করেছে র‍্যাব-১১ সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ র একটি আভিযানিক দল বন্দর থানার নবীগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত পিয়াল (৩২) সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার আবু সাঈদ মিয়ার ছেলে ও চাঞ্চল্যকর গোলাম রাব্বানী (৩৭) হত্যা মামলার প্রধান এজাহারভুক্ত পলাতক আসামী।

র‍্যাব-১১ জানায়, গত ২ আগষ্ট সোনারগাঁ থানার খাসনগর দিঘীরপাড় এলাকায় পূর্ব শত্রুতাবশত আসামী পিয়াল (৩২) ও তার অন্যান্য সহযোগীরা পরষ্পর যোগসাজশে গোলাম রাব্বানী (৩৭)কে বাসা থেকে ডেকে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে দিঘীর পানিতে ফেলে দেয়।

এ হত্যাকান্ডের ঘটনায় নিহত গোলাম রাব্বানীর স্ত্রী মোছাঃ আখিনুর (৩৪) বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-০৮, তারিখ ০৪/০৮/২০২২। ধৃত আসামী পিয়াল (৩২) উক্ত মামলার প্রধান ১নং এজাহারভুক্ত আসামী। মামলা হওয়ার পর থেকেই সে কৌশলে আত্মগোপন করে বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল।

র‍্যাব-১১ আরও জানায়, মর্মান্তিক হত্যাকান্ডের ঘটনায় জড়িত অন্যান্য পলাতক আসামীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব-১১ এর একটি চৌকস দল গোয়েন্দা অনুসন্ধান শুরু করেছে। অচিরেই বাকি আসামিদের গ্রেফতার করা হবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন :