খিলগাঁওয়ে পুলিশ কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত : ২৮ আগস্ট ২০২২

রাজধানীর খিলগাঁও তিলপাপাড়ার একটি বাসা থেকে এক পুলিশ কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিলুফা আক্তার হাসি (৩৬) নামে ওই নারীর স্বামী বজলুর রশিদ পুলিশের স্পেশাল ব্রাঞ্চে (এসবি) মেকানিক্যাল শাখায় উপ-পরিদর্শক হিসাবে কর্মরত। শনিবার বেলা ১১টার দিকে তিলপাপাড়ার ১১ নম্বর রোডের ১৮৫/৩/এ নম্বর বাড়ি থেকে হাসির লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) মর্গে পাঠানো হয়।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম জানান, পরিবারের সদস্যরা দাবি করেছেন, নিলুফা আক্তার হাসি নামে ওই নারী দীর্ঘদিন ধরে নানা রোগে আক্রান্ত ছিলেন। সকালে তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। নিলুফা পাবনার সুজানগর উপজেলার মো. হাতেম আলীর মেয়ে। বর্তমানে ১ ছেলে ও ২ মেয়েসহ স্বামীর সঙ্গে খিলগাঁওয়ের ওই বাসায় থাকতেন।

এদিকে ঢামেক হাসপাতালের মর্গে নিহত নিলুফার মামা আ. মান্নান জানান, শারীরিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন নিলুফা। তার স্বামী ও ছেলের সঙ্গে সম্পর্ক তেমন ভালো ছিল না। শনিবার স্বজনদের মাধ্যমে তিনি খবর পান নিলুফা গলায় ফাঁস দিয়ে মারা গেছে। এরপর দুপুর দেড়টার দিকে ওই বাসায় গিয়ে ফ্লোরে নিলুফার মরদেহ শায়িত অবস্থায় দেখতে পান। তখন সেখানে থানা পুলিশ ছিল। কীভাবে তার মৃত্যু হয়েছে তা আমরা বলতে পারছি না।

আপনার মতামত লিখুন :