শোক দিবস উপলক্ষে যুবলীগের খাদ্য সামগ্রী ও রান্না করা খাবার বিতরণ

প্রকাশিত : ২৮ আগস্ট ২০২২

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ বংশাল থানার অন্তরর্গত ৩২নং ওয়ার্ড যুবলীগ এর সভাপতি হাজী আরমানের আয়োজনে দুপুর ২ ঘটিকায় নয়াবাজার মোড়ে রান্না করা খাবার এবং কোতোয়ালি থানার রাজারদেউড়ী স্কুলের সামনে বিকাল ৩ ঘটিকায় ৩৬নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভা ও খাদ্য সামগ্রী এবং বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক আবির মাহমুদ ইমরান।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল বলেন-আগস্ট মাস আসলেই বিএনপি-জামাতচক্র ষড়যন্ত্রে লিপ্ত হয়ে যায়। তাই যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে যুবলীগের সকল বন্ধুদের রাজপথে ঐক্যবদ্ধভাবে সকল ষড়যন্ত্র প্রতিহত করার জন্য সর্বদা প্রস্তুত থাকার আহ্বান জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ সভাপতি সোহরাব হোসেন স্বপন, কামাল উদ্দিন খান, মাহবুবুর রহমান পলাশ, মুরসালিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরমান হক বাবু, অর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন আহমেদ সায়মন, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আলতাফ হোসেন, সহ-সম্পাদক হাবিবুর রহমান পারভেজ, সদস্য মোস্তাফিজুর রহমান তপু, শফিকুল ইসলাম বাচ্চু, এম আর মিঠু, সাহবুদ্দিন দেওয়ান রাজুসহ বিভিন্ন ওয়ার্ডে নেতা-কর্মীরা। সভা পরিচালনা করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর সদস্য নিজামুদ্দিন নিসার।

আপনার মতামত লিখুন :