কলাপাড়ায় দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা ও শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশিত : ১ সেপ্টেম্বর ২০২২

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,০১ সেপ্টম্বর।। পটুয়াখালীর কলাপাড়ায় দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বো-সরকারি উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড কনসার্ণ বাংলাদেশ’র উদ্যোগে ফ্যামিলি ডেভেলপমেন্ট ফর চিলড্রেন উইথ স্পন্সরশিপ (এফডিসিএস) প্রকল্পের আওতায় এ সহায়তা প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে শিক্ষা এসব উপকরণ তুলে দেয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আবু বক্কর সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিপিপি’র সহকারী পরিচালক আছাদ উজ জ্জামান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোকসেদুর রহমান, শিক্ষক এম এ সালেহ, বাদল চন্দ্র বিশ্বাস ও এফডিসিএস প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার মিঃ ফ্যান্সিস তমাল হালদার প্রমুখ। এ আনুষ্ঠান সঞ্চালনা করেন সরকারি প্রজেক্ট ম্যানেজার জেমস রাজীব বিশ্বাস।

উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড কনসার্ণ বাংলাদেশ’র সূত্রে জানা গেছে,এ উপজেলায় ৭৯ শিক্ষার্থীর মধ্যে তিন মাসের স্কুল বেতনের ৪৮ হাজার টাকা ও শিক্ষা উপকরণ খাতা, কলম তুলে দেয়া হয়। দুই দফায় এ প্রকল্পের মাধ্যমে এই ৭৯ শিক্ষার্থীকে দুই লাখ দুই হাজার নয়শত টাকা প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন :