বিএনপি’কে রুখে দিতে রাজপথে থাকবে যুবলীগ

প্রকাশিত : ৩ সেপ্টেম্বর ২০২২

বিএনপি-জামায়াতের বিরুদ্ধে লড়বেন বলে হুঁশিয়ারি দিয়েছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। পুলিশের ওপর হামলা ও বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে বিক্ষোভ মিছিল করেছে যুবলীগ। আজ শুক্রবার সকাল ১০টায় ফার্মগেটে ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পরশ বিএনপির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর ঘোষণা দেন।

যুবলীগ চেয়ারম্যান বলেন, আজ থেকে আমরা মাঠেই থাকব। মাঠে থেকেই আপনাদের সব নৈরাজ্য, সন্ত্রাস, ষড়যন্ত্র আর হিংসার জবাব দেব। বিদেশে থেকে আপনাদের বিপথগামী করছে। জনগণকে বিভ্রান্ত করছে। তিনি যদি এতই বড় নেতা হয়ে থাকেন, তাহলে দেশে আসুক, আমাদের মোকাবিলা করুক।

তিনি আরও বলেন, যদি বিএনপি-জামায়াত এ দেশের শান্তিপ্রিয় মানুষের শান্তি-নিরাপত্তায় বিঘ্ন ঘটায়, জনগণের বন্ধু পুলিশের ওপর হামলা করে, জনগণের জানমালের ক্ষতি করার চেষ্টা করে, তাহলে যুবলীগের প্রত্যেক নেতা-কর্মী রাজপথে থেকে তার দাঁতভাঙা জবাব দেবেন।

পরশ বলেন, ‘তিন–চার বছর ধরে আপনাদের খবর নেই। এসি রুমে বসে দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্রের নীলনকশা এঁকেছেন। আর নির্বাচন এলেই জ্বালাও-পোড়াও, নৈরাজ্য, সন্ত্রাস করেন। এ কারণেই এ দেশের জনগণ আপনাদের প্রত্যাখ্যান করেছে।

আপনার মতামত লিখুন :