যাত্রাবাড়ীতে আ’লীগ নেতা হত্যায় যুবদল নেতা ফাহিম ফের রিমান্ডে

প্রকাশিত : ৪ সেপ্টেম্বর ২০২২

রাজধানীর যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা আবু বক্কর সিদ্দিক হাবু হত্যার ঘটনায় গ্রেপ্তার প্রধান আসামি যাত্রাবাড়ী থানা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান ফাহিমকে ফের দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিব এই রিমান্ড মঞ্জুর করেন। দুই দিনের রিমান্ড শেষে বিকেলে ফাহিমকে আদালতে হাজির করে পুলিশ। তাঁকে পুনরায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে আদালত দুই দিন মঞ্জুর করেন।

রাজধানীর যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাতে খুনরাজধানীর যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাতে খুন এর আগে গত বৃহস্পতিবার তাঁকে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়। গত বুধবার রাতে রাজধানীর শাহবাগ এলাকা থেকে ফাহিমকে গ্রেপ্তার করা হয়। দীর্ঘদিন ধরে রাজনৈতিক দ্বন্দ্ব, আধিপত্য বিস্তার ও ব্যবসাকে কেন্দ্র করে যুবদল নেতা ফাহিম আওয়ামী লীগ নেতা হাবুকে হত্যা করে বলে অভিযোগ রয়েছে।

গত ১৬ আগস্ট সন্ধ্যায় আওয়ামী লীগ নেতা আবু বক্কর সিদ্দিক হাবু যাত্রাবাড়ী থানাধীন নিরালা হার্ডওয়্যারের সামনে পৌঁছালে ফাহিমসহ এজাহারভুক্ত আসামিরা ছুরি, চাপাতি ও চাকু দিয়ে হাবুর পেটের ডানপাশে আঘাত করেন। এতে হাবুর মৃত্যু হয়। পরে তার মরদেহ ফেলে পালিয়ে যান আসামিরা। ঘটনার পরদিন নিহত হাবুর ভাই মো. বাচ্চু মিয়া বাদী হয়ে যাত্রাবাড়ী থানায় হত্যা মামলা করেন। মামলায় ১১ জনের নাম উল্লেখ করা হয়।

আওয়ামী লীগ নেতা নিহতের ঘটনায় প্রধান অভিযুক্ত গ্রেপ্তারআওয়ামী লীগ নেতা নিহতের ঘটনায় প্রধান অভিযুক্ত গ্রেপ্তার
এ ঘটনায় এখন পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য যাদেরকে গ্রেপ্তার করা হয়েছে তারা হলেন-ফালান ওরফে কানা ফালান, মো. সেলিম, মো. আল আমিন ও সুজন আকন।

আপনার মতামত লিখুন :