মৌলভীবাজারে ১২নং গিয়াসনগর ইউনিয়নে চেয়ারম্যার এর বিরুদ্ধে অপপ্রচার

প্রকাশিত : ৪ সেপ্টেম্বর ২০২২

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলার ১২নং গিয়াসনগর ইউনিয়নের বিপুল ভোটে বিজয়ী চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন টিটু এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করে সম্মান হানি করার অভিযোগ উঠেছে। আজ ৪ সেপ্টেম্বর ১২নং গিয়াসনগর ইউনিয়নের সভা কক্ষে আয়োজিত সভায় বক্তব্য রাখেন- ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন টিটু। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ৪,৫ ও ৬নং ওয়ার্ডেও মহিলা মেম্বার মালেকা বেগম, ৮নং ওয়ার্ডের মেম্বার সাজ্জাদুর রহমান সুইট, ৬নং ওয়ার্ডের মেম্বার সাজ্জাদুর রহমান মনাই, ২নং ওয়ার্ডের মেম্বার অখিল সুত্রধর, ৪নং ওয়ার্ডের মেম্বার মীর শামীম আহমদ, ৩নং ওয়ার্ডের মেম্বার সাইফুল ইসলামসহ ইউনিয়ন পরিষদের রনাগরিকবৃন্দ।

চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন টিটু তার লিখিত বক্তব্য জানান- গত রমজানের ভিজিএফ চাল বিতরনের প্রসঙ্গে কিছু অপপ্রচারকারী সামাজিক যোগাযোগ মাধ্যমে যে বিভ্রান্তি সৃষ্টি করেছে উল্লেখিত বিষয় নিয়ে সঠিক বক্তব্য নি¤েœ উল্লেখ করা হলো ঃ- বিগত রমজানে মাসে সরকারের ভিজিএফ চাল ১২নং গিয়াসনগর ইউনিয়নের ০৯ টি ওয়ার্ডে সমভাবে বন্টন করা হয়। শুধুমাত্র ৬নং ওয়ার্ড এর মেম্বার অসুস্থজনিত কারণে চাল যথাসময়ে বন্টন করতে বিলম্ব হয়। পরের দিন উনার নিজ ওয়ার্ডে বরাদ্দকৃত ভিজিএফ এর চাল গিয়াসনগর বাজারে চেয়ারম্যানের উপস্থিতিতে সুষ্টভাবে বন্টন করা হয়।

এবং উক্ত চাল বন্টনে উপজেলা পরিষদের প্আিইওকে অবগত করে চাল বিতরন করা হয়। উক্ত চালটি পরিষদ থেকে নেওয়ার সময় কিছু ষড়যন্ত্রকারীর মাধ্যমে চাল গাড়ীতে উঠানোর সময় গোপনে ভিডিও ধারন করে এবং চাল বিতরনের প্রায় ৫ মাস পরে উদ্দেশ্য প্রনোদিত হয়ে ইউনিয়ন পরিষদের সুনাম ক্ষুন্ন, সম্মান হানী ও জনপ্রিয়তায় হিংসান্বিত হয়ে পরাজিত শক্তিরা উক্ত ভিডিওটি বিভ্রান্তিকর ভাবে ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে।

আমরা এই মিথ্যা, বানোয়াট, বিভ্রান্তিকর ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এবং শান্তিপ্রিয় ইউনিয়নবাসী বিভ্রান্ত হবেন না। এটা শুধুই একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার লক্ষ্য মাত্র। তিনি আরো জানান- আমি আপনাদের পাশে ছিলাম এবং সবসময় সততা, নিষ্টা, ন্যায়পরায়নতা নিয়ে আপনাদের পাশে থাকব। ভবিষ্যতে যদি এই রকম ষড়যন্ত্র করে বিভ্রান্তিকর তথ্য প্রচার করা হয় তাহলে আপনারা বুঝে নিবেন এরাই এই ইউনিয়নের সাধারণ মানুষের অকল্যাণ কামনা করে।

আপনার মতামত লিখুন :