মৌলভীবাজারে ইউনিয়ন পরিষদ মহিলা সদস্য অধিকার সংরক্ষন আন্দোলন এর সাধারণ সভা

প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০২২

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজারে নারীর অধিকার আদায়ের জন্য জেন্ডার সংবেদনশীলতা সর্বস্তরে বাস্তবায়ন এর অঙ্গিকার নিয়ে শহরের হামিদিয়া পয়েন্টে এর (৩য় তলা) “ইউনিয়ন পরিষদ মহিলা সদস্য অধিকার সংরক্ষন আন্দোলন” এর সাধারণ সভা ও কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

সদর উপজেলার ১১নং মোস্তফাপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬নং সংরক্ষিত ওয়র্ডের মহিলা মেম্বার পারভীন বেগম এর সভাপতিত্বে এ সভা অনুষ্টিত হয়। সভায় সর্ব সম্মত্তিক্রমে-১১নং মোস্তফাপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার পারভীন বেগম সভাপতি এবং ৩নং কামালপুর ইউনিয়নের ১,২ ও ৩নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার জলি বেগম কে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিস্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি গীতা রানী চন্দ্র, তানিয়া আক্তার মিনু, শাহেদা আক্তার, গুলতাজ বেগম, সহ-সাধারণ সম্পাদক লিবিয়া বেগম, কোষাধ্যক্ষ খোরসেদা আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক পপি বেগম, দপ্তর সম্পাদক বারবী রানী সেন, সমাজ কল্যান সম্পাদক রুজিনা আক্তার, কার্যনির্বাহী সদস্য- লাভলী শীল, রেনা বেগম, প্রতিভা দেব, রেজিয়া বেগম, সুফিয়া বেগম, সুলতানা বেগম, হাসিনা বেগম, সুলতানা বেগম (২), শাহানা আক্তার বেলা, আলিমা বেগম, জয়রুন বেগম, আলেয়া বেগম, রিনা বেগম, রেনা বেগম ও নিয়তি রানী দাস।

 

আপনার মতামত লিখুন :