গভীর রাতে দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির চেষ্টা, পুলিশসহ আহত-৪


প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০২২

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা প্রতিনিধি: পটুয়াখালীর কুয়াকাটায় পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে ডাকাত দল, এসময় ডাকাতের ছড়া গুলিতে পুলিশের দুই সদস্য সহ আহত হয়েছে চার জন।

সোমবার( ১৩ সেপ্টেম্বর২০২২) দিবাগত রাত আনুমানিক ২টার দিকে লতাচাপলী ইউনিয়নের পৌরগোজা এলাকায় এ ঘটনা ঘটে। শেষে গোলাগুলি শব্দ পেয়ে, এবং ডাক চিৎকারের আওয়াজ পেয়ে, এলাকার মানুষ জড়ো হওয়ায় ঘটনাস্থল থেকে ডাকাত দল পালিয়ে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গভীর রাতে ৫ থেকে ৬ সদস্যের ডাকাতদল পৌরগোজা এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে প্রবেশ করে। পরে তারা আজিজ মাষ্টারের বাড়িতে ডাকাতির প্রস্তুতি চালায়। তাৎক্ষনিক স্থানীয় এক যুবক বিষয়টি টের পেয়ে পুলিশে ফোন দিয়ে জানালে টহল পুলিশ ঘটনাস্থলে পৌছায়।এসময় ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ করে ছড়ড়া গুলি ছোড়ে।

এতে ডাকাতের গুলিতে আহত হন পুলিশের সদস্য এএসআই তারেক, কনস্টেবল সিরাজুল, স্থানীয় দুলাল সরদার ও ইউসুফ নামের এক মোটরসাইকেল চালক গুলিবদ্ধ হন। পরে পুলিশ সহ স্থানীয়রা তাদের ধাওয়া দিলে ডাকাতদল সটকে পরে।
মহিপুর থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, দুষ্কৃতকারীদের স্থানীয়দের সহযোগিতায় ধাওয়া দিয়ে প্রতিহত করা হয়েছে। এসময় আমাদের দুই পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছে।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ