নওগাঁর আত্রাইয়ে বেকার যুববকদের আত্ন কমসংস্থানের লক্ষে ড্রাইভিং প্রশিক্ষণের উদ্বোধন

প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০২২

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলা পরিষদের আয়োজনে ও উপজেলা যুব ও ক্রিড়া অধিদপ্তরের পরিচালনায় ও উন্নয়ন স্থানিয় সরকার বিভাগ,জাপান ইন্টারন্যাশনা কো-অপারেশন এজেন্সি (জাইকা) সহায়তায় গ্রামীন জনগোষ্ঠীর আত্নকমসংস্থান সৃষ্ঠির লক্ষে মান ব্যাপী ড্রাইভিং প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

এত প্রথম ধাপে পঁচিশ জন পুরুষ ড্রাইভিং প্রশিক্ষণে অংশ নেন। মঙ্গলবার (তের সেপ্টম্বর) উপজেলা পরিষদ হল রুমে আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ ফজলুল হকের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান প্রামানিক।

অনূষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, আত্রাই প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক কামাল উদ্দিন টগর, উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প(ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ মোঃ টিপু সুলতান (ইউডিএফ) স্থানীয় সরকার, প্রশিক্ষক মোঃ মোঃ ফরিদুল ইসলাম (অঃ সেনা সদস্য), মোঃ জালাল উদ্দিন।প্রশিক্ষনে অংশ নেয়া প্রশিক্ষণাথীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, এখান থেকে যে সকল বেকার যুবকরা প্রশিক্ষণ নিচ্ছেন আমরা আশা করি তারা দেশে ও দেশের বাহিরে বিভিন্ন ক্ষেত্রে অসাম্য অবদান রাখবেন।

আপনার মতামত লিখুন :