পুলিশের ওপেন হাউজ’ডে ও দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত


প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২২

তৃষা তালুকদার, সাভার আশুলিয়া: সাভারের আশুলিয়ায় পুলিশের ওপেন হাউজ ডে ও শারদীয় দুর্গাপূজা উপলক্ষে গতকাল বিকেলে আশুলিয়া থানার হলরুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । এতে আশুলিয়া থানার এস আই নাসরিন আফরোজের সঞ্চালনায় সভাপতিত্ব করেন ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান পি পি এম (বার)। অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নূর আলম এর সার্বিক ব্যাবস্হাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আশুলিয়া থানার ওসি তদন্ত মোঃজিয়াউল ইসলাম।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার বলেন, ঢাকা জেলার শিল্পাঞ্চল আশুলিয়া-সাভারের আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের একাধিক সদস্য কাজ করছে। অপরাধীদের আইনের আওতায় এনে সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিতে তৎপর রয়েছে ঢাকা জেলা পুলিশ। শিল্পান্চলের কারখানায় মালিক-শ্রমিকদের সু-সম্পর্ক,শিক্ষা প্রতিষ্ঠান সহ জননিরাপত্তা সহ সকল ক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করছি।

এসময় তিনি আরও বলেন, মহাসড়কে সকল ধরনের গাড়ী পার্কিং ও লেন দখল মুক্ত করে যানজট নিরসনে ঢাকা জেলা পুলিশ আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি এবং সারদীয় দূর্গাপূজা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সাদা পোশাকে মাঠে থাকবে পুলিশ ও গোয়েন্দা সংস্থার সদস্যরা। যেকোনো পরিস্থিতি মোকাবেলায় বাহিনীর সবাই প্রস্তুত আছে।

গাজীপুর সিটি কর্পোরেশনের তিন নাম্বার ওয়ার্ডের দুইবার নির্বাচিত সফল ওয়ার্ড কাউন্সিলর, মোহাম্মদ সাইজদ্দিন মোল্লা ইতিমধ্যে সাইজউদ্দিন মোল্লা তিনার নির্বাচনী এলাকায় মানুষের জীবনমান এবং সামাজিক উন্নয়ন করে, তিন নম্বর ওয়ার্ডকে মডেল ডিজিটাল ওয়ার্ড হিসেবে রূপান্তর করেছেন, জনপ্রতিনিধি হয়ে জনগণের কল্যাণে নিরলস পরিশ্রমের ফল হিসাবে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান থেকে বারবার পুরস্কৃত হয়েছেন সাইজ উদ্দিন মোল্লা, ২০১৫ সালে অতীশ দীপঙ্কর গোল্ড মেডেল ও শেরেবাংলা স্বর্ণ পদক অর্জন করেন, ২০১৭ সালে মহাত্মা গান্ধী শান্তি পদক ও বাংলাদেশের শ্রেষ্ঠ কাউন্সিলর বঙ্গবন্ধু স্মৃতি পদক পান, ২০১৭ সালের ৩০ শে নভেম্বর ভারতের কলকাতায় আন্তর্জাতিক সাহিত্য সম্মেলনে ভারতমাতা স্বর্ণপদক পান, সফল কাউন্সিলর সাইজ উদ্দিন মোল্লার এতসব প্রাপ্তিতে, সমাজ বিদ্বেষী একটি কুচক্র মহল, সাইজ উদ্দিন মোল্লা এবং তার ছোট ভাই ইদ্রিস মোল্লার বিরুদ্ধে নানা রকমের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন, কাউন্সিলর সাইজ উদ্দিন মোল্লা ঐসকল ষড়যন্ত্রকারীদের তিব্র নিন্দা জানিয়ে বলেন, আমার এলাকার প্রতিটি ভোটার সর্বোপরি প্রতিটি মানুষ আমার ভালো-মন্দের সাক্ষী, কোন ষড়যন্ত্রকারীর উদ্দেশ্য কখনো সফল হবে না, আমার বিশ্বাস সাধারণ মানুষ অবশ্যই প্রতিহত করবে….!

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ