সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন মাসুদুর রহমান


প্রকাশিত : ১ অক্টোবর ২০২২

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন দৈনিক জনবাণী পত্রিকার স্টাফ রিপোর্টার ও দৈনিক আলোচিত জামালপুর এর নিজস্ব প্রতিবেদক এবং দৈনিক আলোচিত সকালের সম্পাদক মাসুদুর রহমান। ইতিপুর্বে তিনি জাতীয় দৈনিক জনতার সংবাদ পত্রিকার জামালপুর, বাংলা টিভি, জাতীয় দৈনিক সন্ধা বানী ও দৈনিক আলোচিত জামালপুর পত্রিকায় সরিষাবাড়ী প্রতিনিধি মুভি বাংলা টিভিতে স্টাফ রিপোর্টারের পাশাপাশি একাধিক জাতীয় পত্রিকায় কর্মরত ছিলেন। মাসুদুর রহমান জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার চর ধানাটা গ্রামে ১৯৯৭ সালের ২১ অক্টোবর জন্ম গ্রহণ করেন।

বর্তমানে তিনি সাংবাদিকতার পাশাপাশি রাজধানীর তেজগাঁও কলেজের অনার্স ৩য় বর্ষে অধ্যয়নরত রয়েছে। ৩০ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় রাজধানীর সেগুনবাগিচার কেন্দ্রীয় কচি-কাচা ভবনে এস আর মাল্টিমিডিয়ার আয়োজনে প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রকৌশলী জাহিদুল ইসলাম সেলিম, একুশে পদক ও জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত দেশের কিংবদন্তি চলচ্চিত্র অভিনেত্রী সুজাতা আজিম তাকে সম্মাননা প্রদান করেন।

মাইন উদ্দিন মানিক ও শান্ত’র সঞ্চালনায় প্রধান অতিথি সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মহিউদ্দিন খান আলমগীর এম.পি, বিশেষ অতিথি চলচ্চিত্র অভিনেত্রী রেবেকা, চলচ্চিত্র অভিনেত্রী কামরুন্নাহার আন্না, বাংলাদেশ আওয়ামীলীগ ধর্ম উপ কমিটির সদস্য আব্দুর রাজ্জাক, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহদত হোসেন ভুইয়া সেলিম প্রমুখ বক্তব্য রাখেন।

এসআর মাল্টিমিডিয়ার সিইও সাহাব উদ্দিন ভুইয়ার সভাপতিত্বে চলচ্চিত্র অভিনেত্রী রেহেনা জলি, ঢাকা বাসাবোর উন্মুক্ত শরীর চর্চা কেন্দ্রের সাধারণ সম্পাদক লায়ন মোঃ হাসেম, সৃজন বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা এস আর মাল্টিমিডিয়া বোরহান উদ্দিন চৌধুরী জাভেদ, স্বপ্নীল সংগঠন এর চেয়ারম্যান সাবেক ভিপি মঞ্জরুল আলম টিপু সহ গুনীজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে রাজনীতিবিদ, সাংবাদিক, সঙ্গীত শিল্পী, নৃত্য শিল্পী, মডেল, অভিনেতা, অভিনেত্রীদের বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখায় অর্ধ শতাধিক ব্যক্তিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় । পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে ১ অক্টোবর সাংবাদিক মাসুদুর রহমান বলেন, ‘প্রতিটি সম্মাননাই আনন্দের। অ্যাওয়ার্ড পাওয়াটা একটু বেশি আনন্দের বলে মনে করি। যারা আমাকে এই সম্মাননা প্রদানে নির্বাচিত করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ