কলাপাড়ায় নিউজপোর্টাল আপন নিউজ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


প্রকাশিত : ১ অক্টোবর ২০২২

কলাপাড়া উপজেলার অনলাইন নিউজপোর্টাল আপন নিউজ বিডি ডট কম এর ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। ২০১৮ সালের ১ অক্টোবর এ নিউজপোর্টালটির আত্মপ্রকাশ ঘটে। পঞ্চম বছরে পদার্পন উপলক্ষে একটি শোভাযাত্রা, আলোচনা সভা, দোয়া ও মোনাজাত এবং কেক কাটার মধ্যে দিয়ে আপন নিউজের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

শনিবার (১ অক্টোবর) সকাল ১০ টায় কলাপাড়া মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শেষে আলোচনা সভা, দোয়া ও মোনাজাত এবং কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়। আপন নিউজ বিডি ডট কম’র প্রকাশক ও সম্পাদক এস এম আলমগীর হোসেন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. শহিদুল ইসলাম বিশ্বাস, পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত তিন উপজেলা কলাপাড়া, গলাচিপা ও রাঙ্গাবালীর সদস্য, উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য সচিব মোসাঃ বিলকিস জাহান, কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসীম, কলাপাড়া প্রেসেক্লাবের সভাপতি হুমায়ুন কবির, সাবেক সহ সভাপতি বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী সালমা কবির, কলাপাড়া পৌরসভার মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, উম্মে তামিমা বিথী, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি এইচআর মুক্তা, কলাপাড়া সাংবাদিক ফোরামের সভাপতি ও আপন নিউজের বার্তা সম্পাদক মোঃ নুরুল আমিন।

এছাড়াও বক্তব্য রাখেন, আপন নিউজের উপদেষ্টা সম্পাদক সাংবাদিক চঞ্চল সাহা, কলাপাড়া রিপোর্টাস ক্লাবের সাবেক সভাপতি এসকে রঞ্জন, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক রাসেল মোল্লা।

এসময় উপস্থিত ছিলেন, কলাপাড়া পৌরসভার সাবেক মহিলা কাউন্সিলর রাশেদা বেগম, কলাপাড়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মিলন কর্মকার রাজু, সদস্য গোফরান পলাশ, কলাপাড়া রিপোর্টাস ইউনিটি’র সাবেক সাধারণ সম্পাদক মোঃ নাহিদ হক, সদস্য মোঃ নাসির উদ্দিন, কবির তালুকদার, উত্তম কুমার হাওলাদার, কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটের সদস্য রাসেল কবির মুরাদ, মোঃ ইমরান ফরাজী, সাংবাদিক ও কবি মোঃ বেল্লাল হাওলাদার, কলাপাড়া সাংবাদিক ফোরামের সদস্য মোঃ খাইরুল আমিন তালুকদার, মোঃ জুলহাস মোল্লা, নাট্যকর্মী আতিকুর রহমান মিরাজ, সংবাদকর্মী মোঃ জাহিদ, মোঃ আল আমিন, মোঃ শাহাবুদ্দিন, মোঃ নাজমুস সাকিব, পৌর শহর ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মো. বেল্লাল খান কাবুল, প্রচার সম্পাদক মো.শাহ আলম খান সহ বিভিন্ন গণমাধ্যম কর্মী, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃদ, আপন নিউজ বিডি ডট কমের সংবাদকর্মী ও সেচ্ছাসেবী সামাজিক সংগঠনের সদস্যবৃন্দ প্রমূখ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান সহ উপস্থিত অতিথিরা কেক কাটেন। দোয়া ও মোনাজাত এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আপন নিউজ’র নির্বাহী সম্পাদক মাওলানা আসাদুজ্জামান ইউসুফ।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ