মৌলভীবাজারে মাস ব্যাপি তাঁতবস্ত্র শিল্প ও পণ্য মেলা শুভ উদ্ভোধন

প্রকাশিত : ৯ অক্টোবর ২০২২

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজারে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে বাণিজ্য মন্ত্রনালয়ের পৃষ্টপোষকতায় ও জেলা প্রশাসন এর সার্বিক সহযোগীতায় উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় এবং বাজার সম্প্রসারণের লক্ষ্যে বাংলাদেশ ইউভার্স প্রডাক্ট এন্ড ম্যানু: বিজনেস এসেসিয়েশন এর আয়োজনে মাস ব্যাপি তাঁতবস্ত্র শিল্প ও পণ্য মেলা-২০২২ইং শুভ উদ্ভোধন করা হয়েছে।

মাস ব্যাপি এ মেলার শুভ উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার-৩, সংসদ সদস্য ২৩৭, নেছার আহমদ।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ জাহিদ আক্তার এর সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সংরক্ষিত সংসদ সদস্য, মহিলা আসন-৩৩৬, সৈয়দা জোহরা আলাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার। বক্তব্য রাখেন- বাংলাদেশ ইউভার্স প্রডাক্ট এন্ড ম্যানু: বিজনেস এসেসিয়েশন এর সভাপতি মোঃ সালাউদ্দিন ও মেলা পরিচালনা কমিঠির আহবায়ক ওয়াহিদুল আজাদ প্রমুখ। আয়োজকরা জানান- মেলায় বিনোদনের জন্য নাগর দোলা, নৌকা, শিশুদের বিনোদনের ব্যবস্থাসহ প্রায় ৭০টি ষ্টল রয়েছে।

বিভিন্ন ধরনের তাঁতের তৈরি পোশাক, শাড়ি ও পাটজাত সামগ্রীসহ অন্যান্য পণ্যেসহ ন্যায্যমূল্যে বিভিন্ন পণ্য বিক্রির সু-ব্যবস্থা এবং মেলায় ক্রেতারা নিরাপদে কেনাকাটা করতে আইন-শৃঙ্খলা বাহিনীসহ মেলার নিজস্ব নিরাপত্তাব্যবস্থা রাখা হয়েছে।

আপনার মতামত লিখুন :