গলাচিপায় শিক্ষা সপ্তাহ ও মেধা অন্বেষণে মেধাবীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত


প্রকাশিত : ১৫ অক্টোবর ২০২২

সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: জাতীয় শিক্ষা সপ্তাহ এবং বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ২০২২ অনুষ্ঠিতব্য, বিজয়ী ও উপজেলা পর্যায়ে সত্তর (৭০) জন মেধাবীদের মাঝে আনুষ্ঠানিকভাবে উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অদিদপ্তরের বর্ণাঢ্য আয়োজনে শিক্ষার্থীদের সম্মানিত করা হয়।অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত উপস্থিত থেকে ক্রেস্ট, সনদ ও অর্থ প্রদান করেন পটুয়াখালী জেলার শ্রেষ্ঠ গলাচিপা উপজেলা চেয়ারম্যান মোঃ শাহিন শাহ। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ গোলাম মোস্তফা, গলাচিপা সরকারি মডেল স্কুলের প্রধান শিক্ষক মোঃ নিজাম উদ্দিন, সিনিয়র সাংবাদিক মু.খালিদ হোসেন মিলটন, এন জেড দাখিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল হাই, কল্যাণকলস মাদ্রাসার অধ্যক্ষ মোঃ জসিম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন হরিদেবপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা মুক্তা রহমান। মেধাবীদের মধ্যে বক্তব্য রাখেন আদিব রহমান, নাবিলা ও মুনতাহা প্রিয়ন্তি। এছাড়া ১২ জন মেধাবীকে ২০০০ টাকা শিক্ষা সহায়তা প্রদান করা হয়।

 

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ