শ্রীমঙ্গলে ভোক্তা আইনে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২২

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজারের জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বিভিন্ন অনিয়মের দায়ে শ্রীমঙ্গলের ২ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার কার্যালয় সূত্র জানায়, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে র‌্যাব-৯ ফোর্সের সহযোগিতায় আজ বুধবার (১৯ অক্টোবর) মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার বরুনা বাজার, চৌমুহনা, হাজীপুর রোড, হাজীগঞ্জ বাজারসহ বিভিন্ন জায়গা মনিটরিং, সচেতনতামূলক কার্যক্রম ও অভিযান  পরিচালনা করেন।

অভিযানে মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রয় করা, অতিরিক্ত দামে খাদ্যপণ্য, সয়াবিন তেল ও গ্যাস সিলিন্ডার বিক্রয় করা, লাইসেন্স নবায়ন না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে বরুনা বাজারে অবস্থিত মেসার্স শাহজালাল মটরসকে ৩ হাজার টাকা, হাজীপুর রোডে অবস্থিত তালুকদার এন্টারপ্রাইজকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। আজকের অভিযানে মোট ২টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৬ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী পরিচালক মো. আল আমিন জানান, নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্যমূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান অব্যাহত  থাকবে।

আপনার মতামত লিখুন :