সেই আমিনুলকে অটোরিকশা উপহার দিল বিএনপি

প্রকাশিত : ২১ অক্টোবর ২০২২

গত ১৫ অক্টোবর ময়মনসিংহ বিএনপির বিভাগীয় গণসমাবেশে পরিবহন বন্ধ থাকায় নিজ রিকশা দিয়ে বিনা ভাড়ায় লোক পৌঁছে দেওয়া আমিনুল ইসলামকে নতুন অটো রিকশা উপহার দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আজ শুক্রবার দুপুর ১২টায় ময়মনসিংহ নগরীর ব্রহ্মপল্লী এলাকায় আমিনুল ইসলামের বাসায় গিয়ে এই উপহার পৌঁছে দেয় হয়।

এ সময় তারেক রহমানের পক্ষ থেকে আমিনুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে নতুন অটো রিকশাটি হস্তান্তর করে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, বিএনপি মিডিয়া সেলের সদস্য আতিকুর রহমান রুমন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটি সদস্য ব্যারিস্টার মীর মো: হেলাল। এতে আপ্লুত আমিনুল ইসলাম তারেক রহমান ও বিএনপি নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান। এসময় সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, মানব দরদী দিনমজুর আমিনুল ইসলামকে অটোরিক্সা উপহার দিয়ে গণসমাবেশে তাঁর পরিশ্রম, অবদানকে সম্মান জানিয়ে গণসমাবেশে অক্লান্ত পরিশ্রমকারী হাজার নেতাকর্মীকেও সম্মানিত করা হয়েছে।

তিনি বলেন, ময়মনসিংহের গণসমাবেশে বাঁধা বিঘ্ন সন্ত্রাস, নৈরাজ্য উপেক্ষা করে লাখ লাখ মানুষ স্বতঃস্ফূর্ত উপস্থিত হয়ে সরকারের সকল অপকৌশল ও চক্রান্ত ব্যর্থ করে দিয়েছে। এতে সরকারের দেউলিয়াত্ব এবং চলমান আন্দোলনে তারা যে আতঙ্কিত ও বিচলিত তা প্রমাণ হয়েছে। কিন্তু এসব করে ক্ষমতায় টিকে থাকা যাবে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন-বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর মো. হেলাল উদ্দিন, বিএনপি মিডিয়া সেলের সদস্য আতিকুর রহমান রুমন, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলাম, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, এ‍্যাব কেন্দ্রীয় কমিটির সদস্য কৃষিবিদ জোনায়েদ টিটু প্রমুখ।

আপনার মতামত লিখুন :