র‌্যাব-৩ এর অভিযানে বিদেশী রিভলবারসহ শীর্ষসন্ত্রাসী আবু সাইদ শেখ গ্রেফতার


প্রকাশিত : ২১ অক্টোবর ২০২২

র‌্যাব-৩ এর অভিযানে পাবনা জেলার আতাইকুলা এলাকা হতে অস্ত্র মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত অস্ত্রধারী শীর্ষসন্ত্রাসী মোঃ আবু সাইদ শেখ গ্রেফতার, ০১ টি বিদেশী রিভলবার ও ০১ রাউন্ড গুলি উদ্ধার।

পাবনা জেলার আতাইকুলা এলাকা থেকে অস্ত্র মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী এবং সর্বহারা পার্টির অস্ত্রধারী শীর্ষসন্ত্রাসী ১। মোঃ আবু সাঈদ শেখ (৪৪), পিতা- মোঃ হামিদ শেখ, সাং-শ্রীপুর, থানা-আতাইকুলা, জেলা-পাবনাকে ২১/১০/২০২২ তারিখ বিকেলে একটি বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয় (র‌্যাব-৩)। স্বাক্ষীদের উপস্থিতিতে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ০১ টি বিদেশী রিভলবার এবং ০১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, ধৃত আসামী তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। সে এলাকায় নিরীহ জনসাধারনকে ভয়ভীতি প্রদর্শন করে ছিনতাই, চাঁদাবাজি, জমি দখল, আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণসহ সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করার কাজে উক্ত অবৈধ অস্ত্র ব্যবহার করে আসছিল। গ্রেফতারকৃত আসামির নামে ২০১২ সালে অস্ত্র মামলাসহ ও ২০২১ সালে একটি মারামারির মামলা রয়েছে।

অধিনায়ক আরো জানান, ধৃত আসামী ২০১২ সালে অস্ত্র মামলায় গ্রেফতার হয়ে ০২ বছর সাজা ভোগের পর জামিনে বের হয়। জামিনের পর নিয়মিত কোর্টে হাজিরা না দেয়ায় তার নামে গ্রেফতারী পরোয়ানা জারি হয়। গ্রেফতারী পরোয়ানাজারী হওয়ায় সে বিভিন্ন এলাকায় আত্মগোপনে থেকে আইন শৃংখলা বাহীনির চোখ ফাঁকি দিয়ে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল বলে জিজ্ঞাসাবাদে জানায়। ধৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ