গলাচিপায় গাছের চাপায় মসজিদের ইমাম গুরতর আহত

প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২২

সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: ঘূর্ণিঝড় “সিত্রাং” এর তান্ডবে গলাচিপা উপজেলার বিচ্ছিন্ন ইউনিয়ন চরবিশ্বাসের বটতলা বাজার হাজী মেহের আলী জামে মসজিদের ইমামের বাড়িতে গাছ পড়ে তার থাকার ঘর ও অজুখানা ভেঙ্গে গেছে। গাছের চাঁপায় ইমাম মোঃ ইসমাইল গুরতর আহত হন । আবহাওয়া খারাপের জন্য হুজুর কে নিয়ে হাসপাতালে যেতে পারছেন না প্রাথমিক চিকিৎসা দিচ্ছেন বাসায় ।

আজ সকল ৫ টায় সময় তার ঘরের উপরে গাছ পরে । তিনি গাছের নিচে চাপা পরেন, চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে । তার ঘড় এবং সোবার চকি ভেঙ্গে যায় তার নিচে ইসমাইল চাপা পরেন । স্থানীয় লোক জন গাছ কেটে তাকে উদ্ধার করেন। তার ঘাড় এবং পিঠের উপরে গাছ পড়ায় প্রচন্ড ব্যথা পেয়েছে ।

তার বড় ছেলে জাকারিয়া জানান,আবহাওয়া প্রচন্ড খারাপ হওয়ার কারনে কোথায়ও যেতে পারছিনা। খেয়া, ট্রলার সব ধরনের জানবাহন চলাল বন্ধ আছে এমন কি ওষুধের দোকান বন্ধ আছে । আমরা তাকে গরম পানির ছ্যাকা এবং বাসায় থাকা বিষ ব্যাথার ওষুধ খাওয়াচ্ছি।

গলাচিপা উপজেলার নির্বাহী অফিসার ( অ দি ) মোঃ মহিউদ্দিন আল হেলাল একাত্তর কে জানান স্বাস্থ্যবিভাগের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে ।

আপনার মতামত লিখুন :