মৌলভীবাজারে গণঅধিকার পরিষদের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২২

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: “জনতার অধিকার, আমাদের অঙ্গিকার” এই শ্লোগানকে সামনে রেখে রেজা-নূরের নেতৃত্বে গঠিত গণঅধিকার পরিষদ মৌলভীবাজার জেলা কর্তৃক আয়োজিত ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে গত ২৬ অক্টোবর দিল্লী কনভেনশন হলে।

গণঅধিকার পরিষদ মৌলভীবাজার জেলা শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক নাহিদা খানমের সভাপতিত্বে ও সিনিয়র সদস্য সচিব ফয়েজ আহমেদ ও ছাত্র অধিকার পরিষদের দপ্তর সম্পাদক ইমতিয়াজ হাসান তুহিনের যৌথ সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির কার্যকরি সদস্য ও হবিগঞ্জ জেলা শাখার সদস্য সচিব আবুল হোসেন জীবন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা যুব অধিকার পরিষদের সদস্য সচিব ডা.জুবায়ের আহমদ তোফায়েল। এসময় উপস্থিত ছিলেন- গণ অধিকার পরিষদ মৌলভীবাজার জেলা শাখার সদস্য সচিব অপু রায়হান। গণঅধিকার পরিষদের মৌলভীবাজার জেলা শাখার নেতৃবৃন্দদের মধ্যে রেজাউল করিম,সাইফুল রেজা,আজাদ আহমদ ইয়ারুন নেছা, আব্দুল মুয়িজ খান, জেলা কমিটির যুগ্ম আহবায়ক ও সদর উপজেলার আহবায়ক জনাব আব্দুর রউফ , সদস্য সচিব শামিম আহমদ, কমলগঞ্জ উপজেলার আহবায়ক ইউনুস আলী ও সদস্য সচিব আনোয়ার মিয়া, রাজনগর উপজেলার সমন্বয়ক আবু সুফিয়ান, ছাত্র অধিকার পরিষদের সভাপতি মাহবুবুর রহমান রুমেলসহ ছাত্র,যুব ও গণ অধিকার পরিষদের নেতৃবৃন্দরা। রায়হান আহমদের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে দুপুর ১২ ঘটিকা থেকে শুরু হয়ে শেষ হয় বিকাল ৩ ঘটিকায়।

আপনার মতামত লিখুন :