কলাপাড়ায় পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে

প্রকাশিত : ২৯ অক্টোবর ২০২২

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। “কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র,শান্তি শৃঙ্খলা সর্বত্র”এই প্রতিপাদ্য বিষয়কে ধারণ করে পটুয়াখালীর কলাপাড়ায় পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে। এ উপলক্ষে শনিবার সকাল ১০ টায় কলাপাড়া থানার উদ্যোগে পৌর শহরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। এতে পুলিশ, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিরা অশংগ্রন করেন।

র‌্যালীটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে থানা চত্বরে এক আলোচনা সভায় মিলিত হয়। কলাপাড়া থানার ওসি মো.জসিম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার কলাপাড়া সার্কেল মো.আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড.শহিদুল ইসলাম বিশ্বাস, কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মো.হুমায়ুন কবির, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সিমা, বালিয়াতলী ইউপি চেয়ারম্যান মো.হুমায়ুন কবির প্রমুখ।

সভা শেষে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ উপলক্ষে কাটা হয়েছে কেক। অনুষ্ঠান সঞ্চলনা করেন কলাপাড়া থানার ওসি (তদন্ত)মো.মোস্তাফিজ। এছাড়া মৎস্য বন্দর মহিপুর ও পর্যটন নগরী কুয়াকাটায় কমিউনিটি টুলিশিং ডে উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আপনার মতামত লিখুন :