ডাসারে সংঘর্ষ মহিলাসহ আহত-৭ গ্রেফতার-২

প্রকাশিত : ৩০ অক্টোবর ২০২২

মাদারীপুর প্রতিনিধি: সাংস্কৃতিক অনুষ্ঠানকে কেন্দ্র করে মাদারীপুরের ডাসারে দু’পক্ষের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে উভয় পক্ষের মহিলাসহ কমপক্ষে ৭ জন আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালসহ স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে এই সংঘর্ষের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছে ভূক্তভোগী পরিবার। আজ রোববার সকালে থানা পুলিশ অভিযান চালিয়ে দুই আসামীকে গ্রেফতার করেছেন।

অপরদিকে এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা সৃষ্টি হলে জেলা পুলিশ সুপার মাসুদ আলম সরেজমিনে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।রাখার জন্য উপস্থিত সবাইকে সচেতন থাকার জন্য বলেন।পুলিশ, এলাকা ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের বেতগ্রামে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন স্থানীয়রা। খবর পেয়ে অনুষ্ঠান দেখতে যান একই গ্রামের বেশ কয়েকজন যুবক। পরে সেখানে উভয় পক্ষের মাঝে প্রথমে বাক-বিতন্ডার সৃষ্টি হয়। এর জের ধরে নাদিম, শফিকসহ বেশ কয়েকজনকে মারধোর করে প্রতিপক্ষরা।

পূনরায় এর জের ধরে গত শুক্রবার বিকেলে একই গ্রামের কদমপট্টি নামকস্থানে সাব্বির, আসিব, আফজাল, লিমনসহ বেশ কয়েকজন মিলে প্রতিপক্ষের লোকজনের উপর হামলা চালায়। এতে করে অভি সরকার, অভিজিৎ, অমিত, ব্রত ও রিনাসহ উভয় পক্ষের কমপক্ষে ৭ জন লোক আহত হয়। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে এই সংঘর্ষের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছে ভূক্তভোগী অমল সরকার। পরে জেলা পুলিশ সুপার মাসুদ আলমের নির্দেশনায় ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আসামী সফিক ও লিমনকে গ্রেফতার করেন।

অপরদিকে এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা সৃষ্টি হলে জেলা পুলিশ সুপার মাসুদ আলম সরেজমিনে গিয়ে উভয় পক্ষের মাঝে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। এবং এ ধরনের ঘটনা যাতে করে পূনরায় না ঘটে সেদিকে খোয়াল রাখার জন্য উপস্থিত সবাইকে সচেতন হওয়ার জন্য নির্দেশনা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার চাই লাউ মার্মা ও ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান প্রমুখ। এ ব্যাপারে ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান বলেন, মারামারির ঘটনায় থানায় মামলা হয়েছে। এবং দুইজন আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :