পটুয়াখালীর গলাচিপায় যুবলীগের বর্ধিত সভা

প্রকাশিত : ৩০ অক্টোবর ২০২২

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জন¯্রােত লক্ষ্য করা গেছে। শনিবার (২৯ অক্টোবর) বিকাল ৪টায় পৌরসভা চত্বরে উপজেলা যুবলীগের আয়োজনে সভার আয়োজন করা হয়। উপজেলা যুবলীগের সভাপতি খালিদুল ইসলাম স্বপনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি এ্যাড. মো. শহীদুল ইসলাম শহীদ।

প্রধান বক্তা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ্যাড. সৈয়দ মো. সোহেল। বিশেষ অতিথি জেলা যুবলীগের সহ-সভাপতি এ্যাড. জাহাঙ্গীর সিকদার, মিজানুর রহমান হান্নান, জহির উদ্দিন মিয়া লিটু ও খাইরুল উমাম মেরিন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহানুর রহমান সুজন, জামাল হোসেন ও খন্দকার অহিদুজ্জামান সাকিব, সাংগঠনিক সম্পাদক অসীম মৃধা, রেজাউল হক রেজা, নাসির উদ্দিন হাওলাদার, মাহমুদ হাসান ও রতন চন্দ্র দাস।

এছাড়াও জেলা, উপজেলা ও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন। সভার শুরুতে পটুয়াখালী জেলা পরিষদে নব নির্বাচিত সদস্য ও আওয়ামী লীগ নেতা মাইনুল ইসলাম রনোকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়াও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান শাকিল খান সিপিপি’র শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক নির্বাচিত হওয়ায় তাকে সম্মাননা স্মারক তুলে দেন জেলা এ্যাড. মো. শহীদুল ইসলাম শহীদ, সাধারণ সম্পাদক এ্যাড. সৈয়দ মো. সোহেল।

 

আপনার মতামত লিখুন :