র‌্যাব-৩ এর অভিযানে চট্টগ্রামে দুর্ধর্ষ ডাকাত কামাল হোসেন গ্রেফতার


প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২২

র‌্যাব-৩ এর অভিযানে সিলেট জেলায় সংঘটিত আলোচিত ডাকাতি মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী দুর্ধর্ষ ডাকাত কামাল হোসেন চট্টগ্রাম মহানগরীর ইপিজেড এলাকা থেকে গ্রেফতার।

সিলেট জেলায় সংঘটিত আলোচিত ডাকাতি মামলার দূর্ধর্ষ ডাকাত দলের পলাতক ও ১০ বছরের কারাদন্ডপ্রাপ্ত আসামী চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকা হতে ৩১/১০/২০২২ তারিখ ০২৩০ ঘটিকায় কামাল হোসেন (৩৮), পিতা-আঃ ছাদিক, সাং-আউশা, থানা-কোতয়ালী, জেলা-সিলেটকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, ধৃত আসামীর নামে বিজ্ঞ আদালত ২০১০ সালে দন্ডবিধি-১৮৬০ এর ৩৯৫ ধারায় দোষী সাব্যস্ত করে ১০ বছরের সশ্রম কারাদন্ড এবং ২০,০০০/-টাকা জরিমানা অনাদায়ে আরও ০৪ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ২০১১ সালে তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হওয়ার পর থেকে প্রায় ১২ বছর যাবত উক্ত আসামী চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকায় পলাতক জীবন যাপন করতে থাকে।

৩। অধিনায়ক আরো জানান, গ্রেফতারকৃত আসামী তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা সাধারন জনগণকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ভয়ভীতি প্রদর্শনের মাধ্যমে ডাকাতি ও লুটপাট চালিয়ে আসছিল বলে জানায়। এ বিষয়ে আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

 

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ