গলাচিপায় বাদীর লক্ষাধিক টাকার গাছ কেটে ফেলল আসামীরা

প্রকাশিত : ৪ নভেম্বর ২০২২

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় মামলা করায় বাদীর লক্ষাধিক টাকার গাছ কেটে ফেলল আসামীরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৪ নভেম্বর) বিকালে উপজেলার গজালিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের গজালিয়া গ্রামে। মামলার বাদী গৃহবধু জোসনা বেগম (২৫) জানান, গত ১১ অক্টোবর রাত সাড়ে ৭ টার দিকে জমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে আসামীরা জোর পূর্বক আমার বসত ঘরের দরজা ভেঙ্গে আমাকে বেধম মারধর করে আমাকে অবরুদ্ধ করে রাখে।

পরে আমার স্বামী শিহাব উদ্দিন ৯৯৯ নম্বরে ফোন করে গলাচিপা থানা পুলিশের সহযোগিতায় আমাকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গলাচিপা হাসপাতালে চিকিৎসাকালীন সময়ে আমি ৩ জনকে আসামী করে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করি। যার মামলা নম্বর ৬।

পরে আমার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মো. মাহবুবুর রহমান উন্নত চিকিৎসার জন্য আমাকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। আমি এবং আমার স্বামী বরিশাল থাকায় আসামীরা এই সুযোগে আমার বসতবাড়ীর লক্ষাধিক টাকার ১৪টি গাছ কেটে ফেলে। গাছগুলো আমার সন্তানের ভবিষ্যতের জন্য রেখেছিলাম। কিন্তু আসামীরা সব শেষ করে দিল।

এ বিষয়ে মামলার বাদী গৃহবধু জোসনা বেগমের স্বামী শিহাব উদ্দিন বলেন, আমার জমির উপরে রেইন্ট্রি, মেহগনি, চাম্বুল, কড়াইসহ বিভিন্ন প্রজাতির প্রায় লক্ষাধিক টাকার ১৪টি গাছ আসামীরা কেটে ফেলেছে। আমি এর বিচার চাই। আসামীরা কোন আইন কানুন কিছুই মানে না। আমাকে মামলা তুলে নিতে মোবাইলে হুমকি দেয়। আমি যদি মামলা তুলে না নেই তাহলে আসামীরা আমাকে বাড়ীতে থাকতে দিবে না।

এ বিষয়ে মামলা আসামী বাদল গাজী ও আলম গাজী জানান, গাছগুলো আমাদের তাই আমরা কেটেছি। গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :