দেবহাটায় ডাকাতির প্রস্তুতিকালে গুলি ও রামদাসহ গ্রেফতার ৩

প্রকাশিত : ৫ নভেম্বর ২০২২

দেবহাটা থানা পুলিশের বিশেষ অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে কাটা রাইফেল, গুলি, রামদাসহ ৩ জন ডাকাত গ্রেফতার হয়েছে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে দেবহাটা থানায় পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ০৫ ও ০৬। তাং- ০৪-১১-২২।

পুলিশ জানায়, সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের দিক নির্দেশনায় ও সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এসএম জামিল আহমেদের সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহর নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করাকালীন ০৪/১১/২২ তারিখ ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে এসআই হাফিজুর রহমান ও এএসআই হুমায়ন কবীর সংগীয় ফোর্সসহ দেবহাটা থানার নওয়াপাড়া ইউনিয়নের দেবিশহর গ্রামের জনৈক মৃত অনিল স্বর্ণকারের পরিত্যক্ত বাড়ির পূর্ব পার্শ্বে আম বাগানের মধ্যে থেকে নোড়ার চক গ্রামের ওমর আলীর ছেলে শরিফুল ইসলাম গাজী (৩৫), খলিশাখালী গ্রামের মৃত আবু বক্কর গাজীর ছেলে কামরুল গাজী (৫০) ও কালীগঞ্জ উপজেলার ভাঙ্গানমারী গ্রামের মৃত আনছার আলী সরদারের ছেলে মুরশিদ আলী সরদার (৫০) কে গ্রেফতার করেন।

এ সময় তাদের নিকট থেকে ১টি কাটা রাইফেল, ৭ রাউন্ড গুলি, ২টি রামদা ও ১টি রাউডি উদ্ধার করা হয়। এ ঘটনায় দেবহাটা থানার এসআই হাফিজুর রহমান বাদী হয়ে একটি অস্ত্র মামলা ও আর একটি ডাকাতির প্রস্তুতি মামলা দায়ের করেছেন। আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানান, অপরাধী যেই হোক পুলিশ সর্বদা এলাকার মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিতে কাজ করে যাচ্ছে। কেউ আইনের উর্দ্ধে নয় বলে সকলকে সতর্ক দিয়ে ওসি বলেন, যারা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করবে তাদেরকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

আপনার মতামত লিখুন :