বিয়ে করলেন সাবেক ছাত্রলীগ নেতা গোলাম রাব্বানী


প্রকাশিত : ৫ নভেম্বর ২০২২

বিয়ে করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক জিএস গোলাম রাব্বানী। শুক্রবার সন্ধ্যায় বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। নিজের জীবনের দ্বিতীয় ইনিংসের সুখবর নিজেই জানিয়েছেন এ সাবেক ছাত্রলীগ নেতা।নিজের ভেরিফায়েড ফেসবুকে ছবি আপলোড করেছেন রাব্বানী। যেখানে বর ও বধূ বেশে দেখা গেছে রাব্বানী ও পাত্রীকে।গোলাম রাব্বানীকে আংটি পরিয়ে দিচ্ছেন তার জীবনসঙ্গিনী।

কাকে বিয়ে করলেন গোলাম রব্বানী?

জানা গেছে, রাব্বানীর স্ত্রী একই রাজনৈতিক ঘরনার। তার নাম নাম ইসরাত বারী তৃনা। বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। তৃনা ছাত্রলীগ নেত্রী। তিনি চীন শাখা ছাত্রলীগের সাবেক নেত্রী এবং পেশায় একজন চিকিৎসক। ইসরাত বারী তৃনা ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ থেকে পড়াশোনা শেষ করে চীনে চিকিৎসাবিদ্যায় পড়াশোনা করতে চলে যান। সেখানে তিনি ছাত্রলীগের রাজনীতিতে জড়িত ছিলেন।

ছাত্রলীগ সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ায় কনের বাড়িতে তাদের বিয়ে সম্পন্ন হয়। নতুন দম্পতি ভবিষ্যত জীবনের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। বিয়ে সম্পন্ন হওয়ার পর ফেসবুকে অনেকেই তাদের শুভকামনা জানিয়েছেন।

গোলাম রাব্বানী রাজধানীর রাজউক স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পাস করেন। ২০০৭-০৮ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ ভর্তি হন তিনি। সেখানে থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন তিনি। রাব্বানী বর্তমানে দেশের বৃহৎ শিল্পপ্রতিষ্ঠান যমুনা গ্রুপের হেড অফ কর্পোরেট অ্যাফেয়ার্স পদে কর্মরত রয়েছেন।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ