মৌলভীবাজারে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত


প্রকাশিত : ৫ নভেম্বর ২০২২

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজারে “বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্য নিয়ে বর্নাঢ্য আয়োজন নিয়ে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। আজ ৫৫ নভেম্বর দুপুরে এম. সাইফুর রহমান অডিটরিয়ামে জেলা প্রশাসন, জেলা সমবায় বিভাগ ও সমবায়ীবৃন্দ এর আয়োজনে জাতীয় সমবায় দিবসে আলোচনা সভা ও সমবায় ঋণের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মৌলভীবাজার অতিরিক্ত জেলা প্রশাসক ও উপ সচিব (আইসিটি ও শিক্ষ) জাহিদ আকতার ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান ও নেতৃত্বে বর্নাঢ্য র‌্যালী বের হয়।

প্রেসক্লাব প্রাঙ্গন থেকে র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এম সাইফুর রহমান অডিটরিয়াম প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। পরে অডিটরিয়াম প্রাঙ্গনে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক ও উপ সচিব (আইসিটি ও শিক্ষ) জাহিদ আকতারের সভাপতিত্বে ও জেলা শিশু বিষযক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- মৌলভীবাজার- ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মো: কামাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (এসবি) মোহাম্মদ মহসীন, আঞ্চলিক সমবায় ইনস্টিটিউট মৌলভীবাজারের অধ্যক্ষ তোফায়েল আহাম্মদ সহ অন্যান্যরা। স্বাগত বক্তব্য রাখেন- জেলা সমবায় কর্মকর্তা (ভারপ্রাপ্ত) চন্দন দত্ত। আলোচনা সভা শেষে প্রশিক্ষিত সমবায়ীদের মধ্যে সমবায় ঋণের চেক বিতরন করা হয়।

 

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ