বরিশালে সমাবেশস্থলসহ আশপাশের এলাকায় মোবাইল ইন্টারনেট ও ওয়াইফাই বন্ধ


প্রকাশিত : ৫ নভেম্বর ২০২২

বরিশালে সমাবেশস্থলসহ আশেপাশের এলাকায় অনিবার্য কারণে মোবাইলে ইন্টারনেট সেবা বন্ধ রয়েছে। একইসাথে গতি কমে গেছে ওয়াইফাই সার্ভিসের। আজ শনিবার সকাল থেকে নগরের বিভিন্ন এলাকায় মোবাইলে ইন্টারনেট সেবা বন্ধ ও ওয়াইফাই’র গতি কম থাকার কথা জানিয়েছেন গ্রাহকরা।

দ্রব্যমূল্য বৃদ্ধি, লাগাতার লোডশেডিং, দুর্নীতি-দুঃশাসন, লুটপাট, মামলা-হামলা, গুম, হত্যা, জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে শনিবার বেলা ১১টায় বরিশাল নগরের বঙ্গবন্ধু উদ্যানে অনুষ্ঠিত বিভাগীয় মহাসমাবেশেও বক্তারা একথা জানিয়েছেন।

বরিশালের স্থানীয় দৈনিকের গণমাধ্যমকর্মী নুরুল আমিন বলেন, সকাল থেকে মোবাইলের ইন্টারনেট সেবা গ্রহণ করতে পারছেন না। ফলে কোনো ছবিও অফিসে পাঠাতে পারেননি। দুপুরে ব্রডব্যান্ডের ইন্টারনেট সেবা প্রতিষ্ঠানে গিয়ে ছবি পাঠাতে হয়েছে, তবে তাতেও ধীরগতি। যদিও এ বিষয়ে ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের বাসিন্দা আদনান জানান, তিনি সকাল থেকেই মোবাইল ফোনে ডাটার মাধ্যমে ইন্টারনেট পাচ্ছেন না। তবে বাসায় ওয়াইফাই ব্যবহার করে ইন্টারনেট পাচ্ছেন। নগরের সাগরদী এলাকা বাসিন্দা সাদিয়া আক্তার বলেন, সকালে বাসায় ওয়াইফাই ব্যবহার করে ইন্টারনেট পেলেও বাসা থেকে বের হয়ে মোবাইল ফোনে ডাটায় আর ইন্টারনেট পাননি।

সূত্র : ইউএনবি

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ