ঢাকা বিভাগীয় মহাসমাবেশ সফল করতে আড়াইহাজারে বিশনন্দী ইউনিয়ন বিএনপির আলোচনা সভা

প্রকাশিত : ৮ নভেম্বর ২০২২

নারায়নগঞ্জ প্রতিনিধি: ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় মহাসমাবেশ সফল করার লক্ষ্যে আড়াইহাজারে বিশনন্দী ইউনিয়ন বিএনপির আলোচনা সভা ৮ নভেম্বর মঙ্গলবার বিকেলে আড়াইহাজারের ইলুমদীতে অনুষ্ঠিত হয়েছে।

বিশনন্দী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক গিয়াসউদ্দি প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আড়াইহাজারের সাবেক সংসদ সদস্য আতাউর রহমান খাঁন আঙ্গুর। মহাসমাবেশের প্রস্ততি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন; আমি আপনাদের সাথে আছি আপনাদের সাথে থাকবো। আড়াইহাজার বাসীকে নিয়ে ঢাকা বিভাগীয় মহাসমাবেশে যোগ দিয়ে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে স্বৈরাচার সরকারের পতন ঘটিয়ে জনগনের ভাত ও ভোটের অধিকার ফিরিয়ে আনবো।

সরকার বড় বড় কথাবলে বাস্তবে ব্যাংকে টাকা নাই, জিনিসপত্র দাম দ্বিগুন মানুষ কাজকরে সংসার চালাতে হিমশিম খাচ্ছে এভাবে আর চলতে দেয়া যায়না আগামী ১০ (দশ) ডিসেম্বর বিএনপির বিভাগীয় মহা-সমাবেশ সফল করার জন্য প্রত্যেকটা ইউনিয়ন, ওয়ার্ড থেকে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে ঢাকায় যেতে হবে। ঢাকায় ১ কোটি লোকের সমাগম করার লক্ষ্য আমরা আড়াইহাজার থেকে অংশগ্রহন করবো। সরকার গাড়ী বন্ধ করে দিলে পায়ে হেঁটে যেতে হবে প্রয়োজনে আগেরদিন চলে যেতে হবে। যে কোন মুল্যে সমাবেশ সফল করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আড়াইহাজার থানা যুব দলের সাবেক সভাপতি আলীআজগর।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আড়াইহাজার থানা শ্রমিক দলের সাবেক সভাপতি হাজী মজিবুর রহমান, থানা জাসাস যুগ্ন সাধারণ সম্পাদক মামুন,থানা বিএনপির সাবেক সদস্য মো:আক্তার উদ্দিন,বিশনন্দী ইউনিয়ন তাতী দলের সাবেক সভাপতি মোতালিব,বিশনন্দী ইউনিয়ন ৯নং ওয়ার্ড সাবেক মেম্বার জামাল, বিশনন্দী ইউনিয়ন বিএনপির সদস্য সোহরাওয়ার্দী,মোতাহার,
পল্লী চিকিৎসক হারুন,আরশ,মঞ্জুর সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :