র‍্যাব-৩ অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় গাঁজা পাচারকালে মূলহোতা গ্রেফতার

প্রকাশিত : ১৪ নভেম্বর ২০২২

ঢাকা কুমিল্লা মহাসড়ক হয়ে কাভার্ডভ্যান করে অভিনব কায়দায় ১৩৬ কেজি গাঁজা পাচারকালে পাচারচক্রের মূলহোতা মোঃ মনির হোসেনকে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

সুনির্দিষ্ট গোয়েন্দা সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল ১৪ নভেম্বর ২০২২ তারিখ গভীর রাতে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে কাভার্ডভ্যান এর ভিতরে বস্তার মধ্যে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১৩৬ কেজি গাঁজা, ০১ টি মোবাইলফোন, নগদ ৪৩৫ টাকা এবং ০১ টি কাভার্ডভ্যানসহ মাদক পাচার চক্রের মূলহোতা (১) মোঃ মনির হোসেন (৪৪), পিতা-মোঃ কাউসার মোল্লা, সাং-ইন্দ্রা হাজীপাড়া, পোষ্ট-বাঘারপাড়া, থানা-বাঘারপাড়া, জেলা-যশোরকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ ঢাকা কুমিল্লা মহাসড়ক হয়ে অবৈধ গাঁজা কাভার্ডভ্যান করে নিজ হেফাজতে রেখে যাত্রাবাড়ীসহ রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। এ বিষয়ে আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

আপনার মতামত লিখুন :