আর্জেন্টিনা না পারলে ব্রাজিলকে সমর্থন দেবেন স্কালোনি

প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২২

আর্জেন্টিনা কাতার বিশ্বকাপ জিততে না পারলে ব্রাজিলকে সমর্থন দেয়ার ইঙ্গিত দিলেন মেসিদের কোচ লিওনেল স্কালোনি। পোল্যান্ডের মুখোমুখি হওয়ার আগে গতকাল সংবাদ সম্মেলনে ব্রাজিলকে সমর্থনের ইঙ্গিত দিয়েছেন তিনি। দোহার ৯৭৪ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১টায় পোল্যান্ডের মুখোমুখি হবে আর্জেন্টিনা। পোল্যান্ডকে হারাতে পারলেই শেষ ষোলোয় উঠবে মেসিরা। গ্রুপের অন্য ম্যাচে যদি সৌদি আরব-মেক্সিকো ড্র হয় তাহলে পোলিশদের সঙ্গে ড্র করেও দ্বিতীয় রাউন্ডে যেতে পারবে আর্জেন্টিনা।

ব্রাজিল শেষ ষোলোয় ওঠায় খুশি হয়েছেন স্কালোনি। সংবাদকর্মীদের তিনি বলেছেন, ব্রাজিল (শেষ ষোলোয়) ওঠায় খুশি হয়েছি। আমি লাতিন আমেরিকান ফুটবলের বড় ভক্ত। আমার প্রচুর ব্রাজিলিয়ান বন্ধু আছে। আর্জেন্টিনা যদি না পারে তাহলে আমি চাইবো লাতিন আমেরিকার কোনো দল জিতুক (বিশ্বকাপ)। কেউ অন্যভাবে ভাবলে ভুল করবে। ওরা (ব্রাজিল) ভালো খেলে দুটি ম্যাচ জিতেছে, তাদের অভিনন্দন জানাই।

এদিকে, পোল্যান্ডের বিপক্ষে খেলার স্টাইল পাল্টাতে চান না স্কালোনি। তিনি বলেছেন, মেক্সিকোর বিপক্ষে রক্ষণভাগে আমাদের পাঁচজন ছিল। বিশ্বকাপে আমরা যেভাবে খেলেছি, (বুধবারও) সেভাবেই খেলবো। পোল্যান্ডের খেলোয়াড়েরা কিন্তু শুধু বাতাসেই ভালো নয়, তাদের ভালো ফুটবল খেলার মতো এবং কৌশলগতভাবে দক্ষ খেলোয়াড় আছে।

আপনার মতামত লিখুন :