সাংবাদিক সোহেল’র মায়ের রোগ মুক্তি কামনায় দোয়া

প্রকাশিত : ৩ ডিসেম্বর ২০২২

নিজস্ব প্রতিবেদক: ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক এবং উজ্জীবিত বাংলাদেশের সম্পাদক ও সোহেল আহম্মেদের মা দীর্ঘদীন ধরে অসুস্থ হয়ে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। ১ ডিসেম্বর(বৃহস্পতিবার) বিকেলে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ সাংবাদিক সোহেল-এর অসুস্থ মায়ের চিকিৎসা এবং শারীরিক খোঁজ খবর নেওয়ার জন্য হাসপাতালে ছুটে যান।

এছাড়াও সাংবাদিক সোহেল-এর মায়ের দ্রুত আরোগ্য লাভের জন্য ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে ফতুল্লা হযরত-শাহ ফাতেউল্লাহ দরাবর শরীফে দোয়া মাহফিল অনুষ্টিত হয়। দোয়া পরিচালনা করেন ফতুল্লা কেন্দ্রীয় জামে মসজিদের মোয়াজ্জেম হাফেজ মাওলানা ক্বারী মোঃ ওবায়দুল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন-ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, সাধারণ সম্পাদক সোহেল আহম্মেদ, যুগ্ন সাধারন সম্পাদক রনি কুমার দাস, সহ-সম্পাদক শফিকুল ইসলাম শফিক, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক লীজা আক্তার, প্রচার সম্পাদক ইমতিয়াজ আহম্মেদ রাসেল, কার্যকরি সদস্য হাজ্বী আঃ মোতালেব, সাংবাদিক মোস্তাক আহাম্মেদ সুমন, সাংবাদিক সেলিম আহাম্মেদ, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সজীব, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ফজলুল হক পলাশ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জুয়েল চেীধুরী এবং ইমতিয়াজ হাসান জামিন প্রমুখ।

আপনার মতামত লিখুন :