আওয়ামী লীগের সম্মেলনে জনতার ঢল, বিএনপির মাঠ ফাঁকা: ওবায়দুল কাদের

প্রকাশিত : ৩ ডিসেম্বর ২০২২

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ হচ্ছে। সেখানে কোনো জনসমাগম নেই, সমাবেশের মাঠ ফাঁকা। আর আজকে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিল ধারণের ঠাঁই নেই। জনতার ঢল নেমেছে। শনিবার ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, রাজপথ, শহর, গ্রামে দুর্নীতির বিরুদ্ধে-ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে। প্রতিপক্ষকে মোকাবিলায় রাজপথসহ পাড়া-মহল্লায় নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।

তিনি আরো বলেন, তারেক রহমান লন্ডন থেকে দলীয় সন্ত্রাসীদের নির্দেশনা দিচ্ছেন রাস্তা আটকে রাখার। এ কারণেই বিএনপি সমাবেশের নামে নয়াপল্টনের মতো ব্যস্ত রাস্তা বন্ধ করতে চাচ্ছে। জনগণকে দুর্ভোগে ফেলতে চাচ্ছে। বিএনপির এই অসৎ উদ্দেশ্য সফল হতে দেওয়া যাবে না। আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীকে সতর্ক অবস্থায় থাকতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সাংস্কৃতিক সম্পাদক অসিম কুমার উকিল, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী মো. শরীফ আহমেদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোহিত উর রহমান শান্ত প্রমুখ।

আপনার মতামত লিখুন :