মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে বাসা থেকে তুলে নেয়ার অভিযোগ

প্রকাশিত : ৯ ডিসেম্বর ২০২২

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে তাদের বাসা থেকে গোয়েন্দা পুলিশ তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৩টার তাদের তুলে নিয়ে যাওয়া হয় বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।

তারা জানান, রাত তিনটার দিকে সাদা পোশাকের পুলিশ দুজনকে বাসা থেকে নিয়ে যায়। আফরোজা আব্বাসের অভিযোগ, সমাবেশের ভেন্যু পরিদর্শন শেষে বাসায় জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে বৈঠক করেন মির্জা আব্বাস। পরে, নেতারা বাসা থেকে বের হয়ে গেলে সাদা পোশাকের পুলিশ একটি গাড়িতে করে তাকে নিয়ে যায়।

অন্যদিকে মির্জা ফখরুল ইসলামের স্ত্রী রাহাত আরা বেগম দাবি করেন, রাত দশটা থেকে তাদের বাসার আশপাশে অবস্থান নেয় গোয়েন্দা পুলিশ। পরে রাত সাড়ে তিনটার দিকে বিএনপির মহাসচিবকে বাসা থেকে নিয়ে যায়। সম্প্রতি পল্টন এলাকায় সংঘর্ষের ঘটনায় মামলার প্রেক্ষিতে মির্জা ফখরুল ইসলামকে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান তার স্ত্রী।

এ বিষয়ে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমে বলেন, রাত ৩টার পরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলকে তার উত্তরের বাসা থেকে এবং ৩টা ২০ মিনিটে স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে তার শাহজাহানপুরের বাসা থেকে গোয়েন্দা পুলিশ তুলে নিয়ে যায়।

 

আপনার মতামত লিখুন :