সিরাজগঞ্জে কুপ্রস্তাবে রাজি না হয়েও রেহাই পেলেন না গৃহবধূ

প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০২২
ফাইল ছবি

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা তালগাছীতে এক গৃহবধূকে জোর পূর্বক ধর্ষণের অভিযোগে তিনজনের নাম উল্লেখ করে আদালতে মামলা দায়ের করা হয়েছে। সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক নসরুল হায়দার মামলাটি তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিলের আদেশ প্রদান করেছেন। এই আদেশের প্রেক্ষিতে মামলার তদন্তকারী কর্মকর্তা মামলাটির তদন্ত কাজ শুরু করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও শাহজাদপুর থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল আহাদ বলেন, আদালতের নির্দেশে মামলাটির তদন্ত কাজ চলছে। আসামিরা ঘটনাস্থলে এসেছিল কি-না এ জন্য কললিস্ট চাওয়া হয়েছে। তদন্তের স্বার্থে এই মুহূর্তে কিছু বলা যাচ্ছে না। তবে জানুয়ারি মাসে আদালত খুললে প্রথম সপ্তাহে তদন্ত প্রতিবেদন দাখিল করবো।

মামলার আসামিরা হলেন, শাহজাদপুর উপজেলার তালগাছী ইউনিয়নের তালগাছী গ্রামের আমির চাঁন প্রামাণিকের ছেলে হাসান আলী সরকার (৩৬) ও মোতালেব হোসেন (৫৬) এবং মোতালেব হোসেনের ছেলে সাইফুল ইসলাম (১৮)।

মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, আসামীরা মামলার বাদী গৃহবধূর বাড়ির পাশ দিয়ে যাতায়াত করে। আসামী হাসান আলী সরকার গৃহবধূকে একা পেয়ে মাঝে মধ্যে কুপ্রস্তাব দিত। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় হাসান আলী গৃহবধূর ক্ষতি করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছিল।

গৃহবধূর স্বামী ঔষধ ব্যবসায়ী। অধিকাংশ সময় দোকানে থাকেন। গত ৭ নভেম্বর গৃহবধূ রাতের খাবার খেয়ে ছেলে মেয়ে নিয়ে ঘুমাতে যায়। তিনি ঘরের দরজা খুলে রেখে টেলিভিশন দেখছিলেন। এই সুযোগে হাসান আলী সরকার গৃহবধূর ঘরে ঢুকে গৃহবধূর মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। গৃহবধূ চিৎকারে বাড়ির আশপাশের প্রতিবেশীরা ছুটে এসে হাসন আলীকে আটক করে। খবর পেয়ে মোতালেব হোসেন, সাইফুল ইসলাম সহ আরও ৫-৭ জন অজ্ঞাত আসামিরা ঘটনাস্থলে ছুটে এসে হাসান আলী সরকারকে ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে শাহজাদপুর থানায় মামলা দায়ের করতে গেলে থানা পুলিশ মামলা নেয়নি বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে। পরে ৯ নভেম্বর তিনি আদালতে মামলা দায়ের করেন।

আপনার মতামত লিখুন :