সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো

প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০২২

কাতার বিশ্বকাপের মাঝেই গুঞ্জনটি চাউর হয়েছিল। তবে গত এক সপ্তাহেই বেশ জোরেশোরে শোনা যাচ্ছিল সৌদি আরবেই নতুন ঠিকানা গড়তে যাচ্ছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। অবশেষে গত রাতে এসেছে চূড়ান্ত ঘোষণা। ইউরোপীয় ফুটবলে ইতি ঘটল রোনালদো যুগের। সিআর সেভেন যোগ দিলেন সৌদি আরবের ক্লাব আল নাসরে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রোনালদোকে দলে ভেড়ানোর আনুষ্ঠানিক ঘোষণা দেয় সৌদির ক্লাবটি। আগামী তুই বছরের জন্য ক্লাবটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। চুক্তি অনুযায়ী ২০২৫ সাল পর্যন্ত ক্লাবটিতে খেলবেন রোনালদো।

এ বিষয়ে বিবিসি জানায়, প্রতি বছর তাকে ১৭৭ মিলিয়নের বেশি ইউরো পাবে ক্লাবটি থেকে। একই সঙ্গে ক্লাবটির ইতিহাসে সবচেয়ে দামি খেলোয়াড়ে পরিণত হয়েছেন পর্তুগিজ সুপারস্টার। আল নাসরে যোগ দেয়ার পর এক বিবৃতিতে রোনালদো বলেন, ‘ভিন্ন একটি দেশে, নতুন একটি ফুটবল লিগে খেলার সুযোগ পেয়ে আমি খুবই উচ্ছ্বসিত।

এছাড়া তিনি আরও বলেন, ‘আল-নাসের সৌদি আরবে পুরুষ এবং মহিলা ফুটবলের উন্নয়নে যা করছে এবং তাদের দৃষ্টিভঙ্গি খুবই অনুপ্রেরণাদায়ক। বিশ্বকাপে সৌদি আরবের সাম্প্রতিক পারফরম্যান্স থেকে আমরা দেখতে পাচ্ছি যে এটি একটি বড় ফুটবল উচ্চাকাঙ্ক্ষার দেশ এবং তাদের সম্ভাবনা অনেক।

আমি সৌভাগ্যবান যে আমি ইউরোপীয় ফুটবলে সবকিছুই জিতেছি এবং এখন অনুভব করছি যে এশিয়াতে আমার অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার এটাই সঠিক সময়। আমি আমার নতুন সতীর্থদের সাথে যোগ দেওয়ার জন্য উন্মুখ এবং তাদের সাথে মিলে ক্লাবকে সাহায্য করতে এবং সাফল্য অর্জন করতে মুখিয়ে আছি।

আপনার মতামত লিখুন :