সোনারগাঁও’র বিভিন্ন এলাকা থেকে মোবাইল চোরচক্রের ০৪সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৩

প্রকাশিত : ১ জানুয়ারি ২০২৩

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও এলাকা হতে মোবাইল চোরচক্রের ০৪ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৩; বিপুল পরিমাণ চুরি ও ছিনতাইকৃত মোবাইল জব্দ।

১। র‌্যাব-৩ এর অভিযানে গত ৩১/১২/২০২২ তারিখ বিকাল ১৬৪০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন কাচপুর এলাকা হতে সংঘবদ্ধ মোবাইল চোরচক্রের সক্রিয় সদস্য ১। মোঃ জাহিদ হাসান পারভেজ (৩৯), পিতা-এসএম রানা, সাং-ভাদুরীভিটা, পোষ্ট-পুরান কাচপুর, থানা-সোনারগাঁও, জেলা-নারায়নগঞ্জ, ২। মোঃ সবুজ গাজী (৩৬), পিতা-মৃত আঃ রহমান গাজী, সাং-রামদাসদী, পোষ্ট-বহরিয়া বাজার, থানা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর, ৩। মোঃ নবীর হোসেন (৩৫), পিতা-মোঃ হেলাল উদ্দিন, সাং-হানছাদী, থানা-সোনারগাঁও, জেলা-নারায়নগঞ্জ এবং ৪। মোঃ জাহাঙ্গীর আলম খান (৩৫), পিতা-হাজী মোঃ মাহাবুব আলম খান, সাং- বানিয়াজান, পোষ্ট-আটপাড়া, থানা-আটপাড়া, জেলা-নেত্রকোনাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ২০২ টি চোরাই মোবাইল, ৪৯৮ টি ব্যাটারী এবং নগদ ১৭,৫২০/- টাকা জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

২। অধিনায়ক জানান, গ্রেফতারকৃত আসামীরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নারায়ণগঞ্জ ও রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চোরাই এবং ছিনতাইকৃত মোবাইল ক্রয়-বিক্রয় করে আসছে।

৩। ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :