কলাপাড়ায় শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগ নেতা

প্রকাশিত : ১ জানুয়ারি ২০২৩

কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি, ০১ জানুয়ারি।। পটুয়াখালীর কলাপাড়ায় ক্ষুদে শিক্ষার্থীদের হাতে নতুন বছরের নতুন বই তুলে দিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সংগঠনিক সম্পাদক এ্যাড. ড. মো. শামীম আল সাইফুল সোহাগ। রবিবার দুপুরে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বড় বালিয়াতলী সরকারি প্রথমিক বিদ্যালয়ে বিনামূল্যে বই বিতারণ উৎসব অনুষ্ঠিত হয়। তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে ওইসব শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন।

আর নতুন বছরে নুতন বই হাতে পেয়ে ক্ষুদে শিক্ষার্থীরাও খুশি। বই বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান। এসময় ম্যানেজিং কমিটির সহ সভাপতি মো.ফিরোজ তালুকদার, সদস্য আবুল কাশেম ,শাখাওয়াত হোসেন হিমু, তুহিন মুন্সি, রিমা বেগম, অভিভাবক সংগঠনের সভাপতি রাসেল হাওলাদারসহ অভিভাবক ও ম্যানেজিং কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

প্রধান অতিথি যুবলীগ নেতা এ্যাড. ড. মো. শামীম আল সাইফুল সোহাগ বলেন, বছরের প্রথম দিনে দেশের সব শিক্ষাথীদের হাতে বঙ্গবন্ধু কন্যা আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নতুন বই তুলে দিয়েছেন। যাতে প্রতিটি শিক্ষার্থী বছরের প্রথমদিন হতে বই পড়ে সু-শিক্ষায় শিক্ষিত হতে পারে। তাই প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

আপনার মতামত লিখুন :