রাজবাড়ীতে গাড়ী চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার, প্রাইভেটকার উদ্ধার

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারি ২০২৩

রাজবাড়ীতে বিশেষ অভিযান চালিয়ে গাড়ী চোর চ‌ক্রের ৪ স‌ক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। এ সময় চু‌রি যা‌ওয়া এক‌টি প্রাইভেটকার উদ্ধার ক‌রেন তারা। শ‌নিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে সদর থানা পু‌লিশ এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানায়।

গ্রেফতারকৃতরা হ‌লেন, ফ‌রিদপুর সালথার বড় লক্ষণ‌দিয়া সিরাজুল ইসলাম মো. মেজবাউল হক (৩৬), কোতয়ালী থানার তাম্বুলখানার মৃত রব হাওলাদারের ছে‌লে সেলিম হাওলাদার ওরফে সেলিম বাবু হাওলাদার ওরফে প্রকাশ বাবু ওরফে প্রকাশ সেলিম (৪০), য‌শোর চৌগাছার কু‌লিয়ার আব্দুর রাজ্জাক মিয়ার ছে‌লে লিখন মিয়া ওরফে নয়ন (৩০) এবং নরসিংদী শিবপু‌রের তে‌লিয়াবাজার এলাকার আলী হোসেনের ছে‌লে রিফাত হোসেন ওরফে ফালাইনা (২২)।

পু‌লিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শহ‌রের সজ্জসকান্দা থে‌কে সিরাজুল ইসলাম মো. মেজবাউল হক না‌মে এক মাদরাসা শিক্ষক‌কে গ্রেফতার ক‌রা হয়। পরে তার দেয়া তথ্যমতে দে‌শের বি‌ভিন্ন স্থা‌নে অভিযান চা‌লি‌য়ে অন্যদের গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃতদের তথ্য মোতাবেক নরসিংদীর ভেলানগর সংলগ্ন জেলখানার মোড়স্থ মা জেনারেল ও অর্থোপেডিক হাসপাতালের পেছন থেকে প্রাইভেটকারটি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আন্তঃজেলা প্রাইভেটকার চোর চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে। দীর্ঘদিন ধরে তারা চোরাই প্রাইভেটকার ক্রয়-বিক্রয় ক‌রে আস‌ছে। এক্ষেত্রে তারা রাজবাড়ীসহ দেশের বিভিন্ন জেলা থে‌কে প্রাইভেটকার চুরি করে রং ও রেজিষ্ট্রেশন নম্বর পরিবর্তন করে বিক্রি ক‌রে আসছে।

আপনার মতামত লিখুন :