মেহেরপুরে পিকনিকের বাস উল্টে আহত অন্তত ২০

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারি ২০২৩

মেহেরপুরের গাংনীতে পিকনিকের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে একাধিক নারী ও শিশু রয়েছেন। অতিরিক্ত গতিতে চলার কারণে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে পড়ে যায় বলে জানিয়েছেন ভুক্তভোগীরা। বেলা ১১টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া মহাসড়কে গাংনী উপজেলার তেরাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় আহতরা হলেন- দেলোয়ার হোসেন (৩৫) ও তার স্ত্রী খাজিরননেছা (৩০), মেয়ে সুমাইয়া (১০) ও সুমাইহা (৫), একই গ্রামের জুঁই খাতুন (৭), জোবাইয়া (৪), লিমা খাতুন (২৯), পলি খাতুন (৪০) ও তার ছেলে সম্রাট (১৮), চামেলি খাতুন (৩০), মুক্তি খাতুন (২৯) ও সুরমান আলী (৪০)। এদের মধ্যে গুরুতর আহত ১২ জনকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, রোববার মেহেরপুর সদরের রাজনগর গ্রাম থেকে নারী ও শিশুসহ ৩৭ যাত্রী নিয়ে হাসান পরিবহনের একটি বাস নাটোরে পিকনিকের উদ্দেশে রওনা দেয়। বাসটি গাংনীর তেরাইল ডিগ্রী কলেজের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে পড়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় বামন্দী ফায়ার সার্ভিসের একটি দল বাসের ভেতর আটকে থাকা যাত্রীদের উদ্ধার করেন। এ সময় সেখান থেকে গুরুতর আহত ১২ জনকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আব্দুল্লাহ আল মারুফ বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অনেকে ভর্তি আছেন। আমরা চিকিৎসা দিয়ে যাচ্ছি। গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বাসটি হেফাজতে নেয়া হচ্ছে। বাসের চালকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :