আমার বিপক্ষে নির্বাচন করে দেখেন খেলা হয় কিনা; ওবায়দুল কাদেরের উদ্দেশে হিরো আলম

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারি ২০২৩

আশরাফুল আলম ওরফে হিরো আলম তার প্রতিদ্বন্দ্বী হয়ে নির্বাচনে লড়তে আহ্বান জানিয়েছেন সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে। রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনের ভোট পুনঃগণনার আবেদন জমা দিতে গিয়ে তিনি এ কথা বলেন।

হিরো আলম বলেন, সেতু মন্ত্রী ওবায়দুল স্যার বলেছেন, হিরো আলম জিরো হয়ে গিয়েছে। আপনারা কখনো শুনেছেন হিরোকে কেউ জিরো বানাতে পেরেছে? যারা হিরোকে জিরো বানাতে চায় তারাই জিরো হয়ে গিয়েছে। সেতু মন্ত্রী আমাকে তাচ্ছিল্য করে কথা বলেছেন। তিনি বলেছেন আমি সংসদে গেলে সংসদ ছোট হয়ে যাবে। একজন মন্ত্রী দেশের জনগণকে তাচ্ছিল্য করে কথা বলতে পারেন না। তিনি কথায় কথায় বলেন আসুন খেলা হবে। শক্তিশালী দলের সাথে খেলতে চান।

আমি ওবায়দুল স্যারকে জোর গলায় বলতে চাই, খেলা সবার সাথে করতে হবে না। আমি হিরো আলমের সাথে একটা নির্বাচনে আপনি প্রতিদ্বন্দ্বিতা করেন। আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ও আপনি দলীয়ভাবে দাঁড়ান। এরপর আপনি সুষ্ঠু নির্বাচন দিয়ে দেখেন খেলা হয় কিনা। খেলার জন্য নাকি উনি মাঠে প্লেয়ার খুঁজে পায় না। প্রতি কেন্দ্রে সিসিটিভি ক্যামেরা, ভোটারদের ভয় দেখানো হবে না, সুষ্ঠু নির্বাচন দিয়ে দেখেন।

আলম আরও বলেন, ওবায়দুল কাদের স্যারকে বলবো বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) থেকে ভোট করুন আমাকে যেই আসন থেকে পরাজিত করে দেয়া হয়েছে।

বিএনপি হিরো আলমের পক্ষে কাজ করছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি আমার পক্ষে কাজ করলে ভোটের দিন তারা মাঠেই থাকতো। বিএনপির কোনো লোক আমার সাথে ছিল না। এইসব কিছু লোকের বানানো কথা। শুধু বিএনপির মির্জা ফখরুল স্যার নয় সারা বিশ্ব ও বাংলাদেশ আমার পক্ষে কথা বলেছেন।

কোনো দলে যোগ দেবেন কিনা প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমি আপাতত কোনো দলে যোগ দিচ্ছি না। আমি আগামীতেও নির্বাচন করতে চাই। কিন্তু যদি ভোটের পরিবেশ এমন থাকে তাহলে আর নির্বাচন করবো না।

আপনার মতামত লিখুন :