উপহারের গাড়িটি গরিবদের চিকিৎসায় ব্যবহৃত হবে: হিরো আলম

প্রকাশিত : ৮ ফেব্রুয়ারি ২০২৩

অবশেষে হবিগঞ্জের চুনারুঘাটে এসে উপহারের গাড়ি গ্রহণ করলেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় নরপতি গ্রামে এসে প্রিন্সিপাল এম মখলিছুর রহমানের কাছ থেকে তিনি গাড়ির কাগজপত্র ও চাবি গ্রহণ করেন।

উপহারের এই গাড়িটি হিরো আলম নিজে ব্যবহার করবেন না, দরিদ্র রোগী ও লাশ বহনের কাজে ব্যবহার করবেন বলে জানিয়েছেন। হিরো আলমের আগমন উপলক্ষে নরপতি গ্রামের মখলিছুর রহমানের বাড়িতে সকাল থেকে সাজ সাজ রব বিরাজ করে।

দুপুর আড়াইটার দিকে হিরো আলম অনুষ্ঠানস্থলে আসলে ব্যাপক করতালির মাধ্যমে তাকে স্বাগত জানানো হয়। চুনারুঘাট সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাউছার আহমেদ বাহারের সভাপতিত্বে ‘সিলেটবাসীর পক্ষ থেকে প্রিন্সিপাল এম মখলিছুর রহমান কর্তৃক হিরো আলমকে নোয়াহ গাড়ি উপহার’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সম্মাননা ক্রেস্ট এবং গাড়ির চাবি ও কাগজপত্র গ্রহণ করেন হিরো আলম। হিরো আলম তার বক্তব্য শুরু করার আগে মঞ্চ থেকে নেমে আসেন এবং মঞ্চে থাকা অতিরিক্ত লোকজনকে নেমে যাওয়ার অনুরোধ করেন।

তিনি বলেন, আমরা মঞ্চ ভেঙে পড়ার ভিডিও দেখেছি। তাই আমাদেরও যাতে সেরকম না হয়, সেজন্য অতিরিক্ত মানুষকে মঞ্চ থেকে নামতে হবে। এরপর হিরো আলম বলেন, আমার গাড়ি আছে, কিন্তু এখানে এসেছি ভালোবাসার টানে। এই ভালোবাসার উপহার আমি গ্রহণ করেছি। তবে গাড়িটি দরিদ্র রোগী ও লাশ পরিবহনের জন্য ব্যবহৃত হবে।

আপনার মতামত লিখুন :