রাজনগরে জুয়াড়ি, খুন ও পরোয়ানাভ‚ক্ত আসামিসহ গ্রেফতার-১০


প্রকাশিত : ৮ ফেব্রুয়ারি ২০২৩

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: রাজনগরে পুলিশের বিশেষ অভিযানে ৭ জুয়াড়ি, ওয়ারেন্টভ‚ক্ত ২আসামি এবং র্যা বের সহায়তায় খুনের মামলার আসামিসহ মোট ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

আজ ৮ ফেব্রæয়ারী রাত অনুমান ১.৩০ ঘটিকায় রাজনগর থানাধীন ৪নং পাঁচগাঁও ইউপিস্থ নোয়াগাঁও গ্রামের জনৈক রসেন্দ্র দাস এর বাড়ি হতে অভিযান পরিচালনা করে জুয়া খেলার আসর থেকে আজমল আলী (৫৫), বদরুল মিয়া(৪৫), মঞ্জু নমস‚ত্র (৪০), দুরুদ মিয়া (৩০), প্রদীপ দাস (৪৫), আব্দুল আউয়াল(৫৬), এবং আব্দুল হান্নান (৩৫)সহ ৭ জনকে জুয়া খেলারত অবস্থায় আটক করা হয়। আটককৃত আসামীদের হেফাজত থেকে জুয়া খেলায় ব্যবহৃত ৮৮ টি তাস ও নগদ ১৭৩০ টাকা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে রাজনগর থানায় জুয়া আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

অভিযান করেন- এসআই মোঃ সওকত মাসুদ ভ‚ইয়াসহ সঙ্গীয় অফিসার ফোর্সের লোকজন। রাতে রাজনগর থানার অন্য এক অভিযানে এসআই/ সুলতানুর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ থানা এলাকায় অভিযান পরিচালনা করে জিআর-২৮/২২ এর পরোয়ানাভুক্ত আব্দুর রাজ্জাক আবুল হোসেন ও আনোয়ার হোসেন শাহিনকে গ্রেফতার করা হয়।

এছাড়াও র্যা ব-৯ এর সহায়তায় রাজনগর থানার মামলা নং-১, তাং-০১/০৯/২২ ইং, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড এর এজাহারনামীয় ২নং পলাতক আসামী মোঃ কুদ্দুছ মিয়াকে (৫৫) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ