কালীগঞ্জে বেদে পল্লীতে সংঘর্ষ, আহত ৮

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২৩

ঝিনাইদহের কালীগঞ্জের কাশিপুর বেদে পল্লীতে প্রতি পক্ষের হামলায় অন্তত ৮ জন আহত হয়েছে। এসময় ভাংচুর করা হয় ৫টি বাড়ি।
শনিবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে রানা হামিদ ও শিরিনা নামে দু’জনকে আশংকাজনক অবস্থায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের মধ্যে আরও ২ জনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে বেদে পল্লীর দুই গ্রুপ বিভক্ত হয়ে নেতৃত্ব দিয়ে আসছিল। এরমধ্যে একপক্ষের নেতৃত্বে দিচ্ছিলেন মনিরুল ইসলাম এবং আরেকটি পক্ষের নেতৃত্ব দিচ্ছিলেন রাসেল হোসেন। শনিবার সকালে রাসেল গ্রুপের লোকজন মনিরুল গ্রুপের লোকজনের উপর হামলা করে বাড়িঘর ভাংচুর করে। এসময় মনিরুল গ্রুপের নারী-পুরুষদের পিটিয়ে জখম করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেসময় কয়েকটি বাড়ি ভাংচুর করা হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. শিশির জানান, হাসপাতালে আসা রোগীদের মধ্যে রানা হামিদ ও শিরিনার শরীরের আঘাত গুরুতর। তাই উন্নত চিকিৎসার জন্য তাদের যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গেল বছরের ২৯ নভেম্বর সন্ধ্যা রাতে বেদে পল্লীর দুই পক্ষের সংঘর্ষে যুবলীগ নেতা আরিফুল ইসলাম আরিফ (৪৮) নিহত হয়। নিহত আরিফুল ইসলাম বেদে পল্লীর রাসেল গ্রুপের নেতৃত্ব দিতো।

আপনার মতামত লিখুন :