জিএম কাদেরের জন্মদিনে মোঃআজিজুল হুদা চৌধুরী সুমনের শুভেচ্ছা


প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২৩

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটি সদস্য, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সহসভাপতি, জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর প্রচার সম্পাদক ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর আহ্বায়ক মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন। ২৪ ফেব্রুয়ারি জিএম কাদেরের ৭৪ তম জন্মদিন উপলক্ষে এই শুভেচ্ছা জানান তিনি। একই সাথে প্রিয় নেতার দীর্ঘায়ূ কামনা করেন।

গোলাম মোহাম্মদ কাদের দেশবাসীর কাছে জি.এম. কাদের নামেই বেশ পরিচিত। ১৯৪৭ সালের ২৪ ফেব্রুয়ারি কুচবিহার মহারাজার সাবেক মন্ত্রী মকবুল হোসেন ও মজিদা খাতুন দম্পতির ঘরে জন্ম গ্রহণ করেন জিএম কাদের। ৪ ভাই ও ৫ বোনের মধ্যে তিনি মেজ। বড় ভাই হুসেইন মুহম্মদ এরশাদ বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি। আরেক বড় ভাই মরহুম মোজাম্মেল হোসেন লালু সংসদ সদস্য ও জনতা ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার ছিলেন। জি.এম. কাদেরও সাবেক মন্ত্রী ছিলেন, বর্তমানে জাতীয় পার্টির চেয়ারম্যান।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর আহ্বায়ক কমিটির আহ্বায়ক মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন বলেন, ‘জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন রইলো। জি.এম. কাদেরের দূরদর্শী নেতৃত্বে জাতীয় পার্টি আরও শক্তিশালী হবে এবং রাষ্ট্রিয় ক্ষমতায় এসে দেশের উন্নয়নে ভূমিকা রাখবে ও মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দিবে। আমরা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ সেই লক্ষে আমাদের অভিভাবক জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় সভাপতি লিয়াকত হোসেন খোকা (এমপি) ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেনের নেতৃত্বে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি আরও শক্তিশালী ও ঐক্যবদ্ধ হবে ইনশাআল্লাহ।’

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ